Sunday, 5 February, 2023 খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




জেলা পরিষদ চেয়ারম্যানের শুভেচ্ছা উপহার জনপ্রতিনিধিদের কাছে পৌঁছে দিলেন শাহিদুর চৌধুরী জাবেদ

সিলেট জেলা পরিষদ চেয়ারম্যানের শুভেচ্ছা উপহার গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুুর কাদির শাফি চৌধুরী এলিম এর কাছে হস্তান্তর করছেন জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর চৌধুরী জাবেদ

সিলেট: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে জেলার প্রত্যেক জনপ্রতিনিধিদের শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন। এর অংশ হিসেবে সম্প্রতি গোলাপগঞ্জ উপজেলার জনপ্রতিনিধিদের মধ্যে শুভেচ্ছা উপহার পৌঁছে দিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ।

শুভেচ্ছা উপহার গ্রহণ করে জনপ্রতিনিধিরা এডভোকেট নাসির উদ্দিন খানের ভূঁয়শী প্রশংসা করেন। সিলেটের তৃণমূল পর্যায়ের উন্নয়নে তাঁরা জেলা পিরষদের চেয়ারম্যান এডভোকেট নাসির খানের নেতৃত্বে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

এডভোকেট নাসির খানের দেওয়া শুভেচ্ছা স্মারক পৃথকভাবে গ্রহণ করেন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুুর কাদির শাফি চৌধুরী এলিম ও ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, বাঘা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ, গোলাপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান তমজ্জুল আলী তুতা মিয়া ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিল্লু, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হানিফ খান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মসাইদ আলী, লক্ষণাবন্দ ইউনিপ চেয়ারম্যান খলকুর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, বুধবারীবাজার ইউপি চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান, ঢাকাদক্ষিণ ইউপি চেয়ারম্যান আবদুর রহিম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রওশন মিয়া, লক্ষীপাশা ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম মছলু, ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান শামীম আহমদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক, পশ্চিম আমুড়া ইউপি চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টু, বাদেপাশা ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদ আহমদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল কাদির, শরীফগঞ্জ ইউপি চেয়ারম্যাম এম এ কবির আহমদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান প্রমুখ।

 

সর্বশেষ সংবাদ

Developed by :