Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সিলেট এর মতবিনিময়

মানবকল্যাণ কাজে সুখ ও আনন্দ নিহিত রয়েছে : সিইও সাব উদ্দিন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. সাব উদ্দিন বলেছেন, মানবতার কল্যাণে কাজ করার মধ্যে সুখ ও আনন্দ নিহিত রয়েছে। কিন্তু ভালো কাজ করলে সমালোচনা থাকবে, তা ধৈর্য্যরে সাথে হাসিমুখে মেনে নিতে হবে। তাহলে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে। তিনি বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন। পাশাপাশি সমিতির স্থায়ী ভবন নির্মাণসহ সার্বিকক্ষেত্রে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত ৮ টায় সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সিলেট এর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে’র সাবেক সভাপতি মোহাম্মদ আফাজ উদ্দিন বলেন, সুরমা-কুশিয়ারা ও টেমস নদীর মধ্যে একটি যোগসূত্র রয়েছে। এরমধ্যে যেখানে ‘বিয়ানীবাজার’ শব্দ উচ্চারণ হয় সেখানেই এক অন্যরকম অনুভূতির সৃষ্টি হয়। আমরা সর্বক্ষেত্রে বিয়ানীবাজারের মর্যদা সমুজ্জ্বল রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই। তিনি প্রবাসীদের সাথে মতবিনিময় করায় সমিতির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সিলেট এর সভাপতি ডা. এম ফয়েজ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জুবায়ের আহমদ খানের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট আইনজীবী এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, এডভোকেট আহমদ রেজা, সিলেট পল্লীবিদ্যুৎ সমিতির সভাপতি হানিফ আহমদ, ছাদ উদ্দিন, শাহরিয়ার আলম, সংগঠক তুহেল আহমদ চৌধুরী, রাজ্জাকুজ্জামান চৌধুরী, জাকির হোসেন খান, মাহবুব আহমদ মুক্তা, হাসান আহমদ, আশফাক আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সিলেট মানবহিতৈষী কাজ করছে। এখন স্থায়ী ‘বিয়ানীবাজার ভবন’ ঠিকানা গড়তে সবার সহযোগিতা প্রয়োজন। এক্ষেত্রে আলহাজ শামছউদ্দিন খানসহ অপর দাতা সদস্যদের অবদান কৃতজ্ঞচিত্তে সরণ করা হয়।

 

সর্বশেষ সংবাদ

Developed by :