Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




রাজাকারদের ক্ষমতায় যাওয়ার চক্রান্ত বানচাল করতে হবে : ইনু

বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে শনিবার জাসদের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন দলটির সভাপতি হাসানুল হক ইনু।

বগুড়া: বিএনপি-জামায়াতের উৎখাত আন্দোলনে জনজীবনে সংকট মোকাবিলার প্রস্তাব নেই। তারা কার্যকর রাষ্ট্রের অস্তিত্ব অস্বীকার করে নির্বাচনের আগে একটি সরকার প্রতিষ্ঠার চক্রান্ত করছে। আজকে জনজীবনে দুর্ভোগ মোকাবিলা করতে হবে। বাজার সিন্ডিকেট ও দলবাজি ধ্বংস করতে হবে। অপরদিকে রাজাকারদের ক্ষমতায় যাওয়ার চক্রান্ত মোকাবিলা করে বানচাল করতে হবে।

শনিবার (৮ অক্টোবর) বেলা ১১টায় বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে জাসদের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় এমন মন্তব্য করেন দলটির সভাপতি হাসানুল হক ইনু।

তিনি বলেন,`আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের অস্বাভাবিক ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। যারা শেখ হাসিনা সরকারের বদলে রাজাকারদের দলকে ক্ষমতায় আনতে চায় তাদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে৷ ৫০ বছরের স্বাধীন বাংলাদেশ অনেক অগ্রগতি সাধন করলেও এখনও বেশ কয়েকটি ঝুঁকি ও বিপদের মধ্যে আছে।’

ইনু বলেন, ‘এ ছাড়া বাজার সিন্ডিকেট কারসাজিকারী, রাষ্ট্রীয় সম্পদ লুটেরা ও দলবাজেরা দেশকে হুমকির দিকে ঠেলে দিতে আবারও সক্রিয় হয়ে উঠেছে। এজন্য তাদের রুখতে জাসদসহ ১৪ দলের প্রত্যককে শক্ত হাতে তাদের দমন করতে হবে।’

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার ও কার্যকরী সভাপতি রবিউল আলম।

জাসদ বগুড়া জেলা সভাপতি রেজাউল করিম তানসেনের সভাপতিত্বে প্রতিনিধি সভায় জাসদের রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা কমিটির নেতারা অংশগ্রহণ করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :