Wednesday, 28 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেট জেলা পরিষদে আ’লীগের মনোনয়ন চাইলেন এডভোকেট নাসির খান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

আজ বৃহস্পতিবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন। এ সময় জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাকর্মী তাঁর সাথে ছিলেন।

জানা যায়, সিলেট জেলা পরিষদ নির্বাচন আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে আগ্রহী নেতাদের কাছ থেকে মনোনয়ন ফরম আহ্বান করে আওয়ামী লীগ। আগামী ১০ সেপ্টেম্বর আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে দলীয় চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

সিলেটের হাতেগোনা ৩-৪ জন আওয়ামী লীগ নেতা দলীয় মনোনয়ন পেতে জোর লবিং চালিয়ে যাচ্ছেন। এরমধ্যে এডভোকেট নাসির উদ্দিন খান এগিয়ে রয়েছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

মনোনয়ন ফরম জমাদানে সাবেক ছাত্রনেতা এডভোকেট নাসির উদ্দিন খানের সঙ্গে ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন,  কোষাধ্যক্ষ শমসের জামাল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, সেলিম উদ্দিন,  উপ- প্রচার সম্পাদক সুয়েব আহমেদ প্রমুখ।

 

Developed by :