Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




হ্যাটট্রিক বিজয়ে সবার দোয়া চাইলেন নৌকার প্রার্থী আশফাক আহমদ

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আশফাক আহমদ তৃতীয়বারের মতো তাকে বিজয়ী করতে সকলের সহযোগিতা চেয়েছেন। তিনি বলেন, সিলেট সদর উপজেলাকে ‘অবহেলার’ বদনাম ঘুচিয়ে গত ১০ বছরে চেহারা বদলে দিয়েছি। বর্তমান সকারের উন্নয়নের মহাযাত্রায় সিলেট সদর উপজেলার মানুষও সম্পৃক্ত।



আশফাক আহমদ বুধবার নগররীর একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। আবার বিজয়ী হলে অসমাপ্ত কাজ সম্পন করবেন বলেও এসময় আশ্বাস দেন তিনি।



আশফাক আহমদ বলেন, ১৯৯০ সালে প্রথম উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করি। ১৮ বছর পর ২০০৯ সালে ও ২০১৪ সালে পরপর দুইবার নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হই। ১০ বছরে উপজেলার রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, হাসপাতাল, তিনটি ফারায়স্টেশন, বিদ্যুতায়নসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করেছি।



আগে যে গ্রামে গাড়ি যেতো না এখন সে গ্রামে গাড়িচড়ে যাওয়া যায়। আগামী ১৮ মার্চে উপজেলাবাসী আবার আমাকে নির্বাচিত করলে সকলের সহযোগিতায় অসমাপ্ত কাজ শেষ করবো।



তিনি বলেন, অতীতে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত উন্নয়নে সহযোগিতা করেছেন। এবারও তার ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন সিলেটের উন্নয়নে সহযোগিতা করবেন।



দলের বিদ্রোহী প্রার্থী এডভোকেট নুরে আলম সিরাজীর কারণে নির্বাচনে প্রভাব পড়বে কি না- এ প্রসঙ্গে তিনি বলেন, ওই প্রার্থীর কারণে আমার ফলাফলে কোনো প্রভাব পড়বে না। কারণ তিনি দাঁড়িয়েছেন অন্যদের ইন্ধনে।



সদর উপজেলার খেলার মাঠে মেলার অভিযোগ প্রসঙ্গে আশফাক আহমদ বলেন, ওই মাঠ একসময় আমার অধিনে ছিল। এখন সেখানে মেলা করার অনুমতি মন্ত্রনালয় দিয়ে থাকে। খেলার মাঠে খেলাধূলা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি।



মতবিনিময়কালে বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সিলেট স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসার আজিজ প্রমুখ।



সভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ কারো পক্ষে নয়, উন্নয়নের সার্থে আশফাক আহমদকে বিজয়ী করতে সকলের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, আগামী ১৮ মার্চ সিলেট সদর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 






















 




 

সর্বশেষ সংবাদ

Developed by :