Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিসিএল’র কোয়ার্টার ফাইনালে এ্যারাইভেলস স্পোর্টিং ক্লাব

বিয়ানীবাজারবার্তা২৪.কম।। 



প্রথম ম্যাচে কোনাগ্রামের সাথে হেরে অনেকটা ব্যাক ফুটে ছিল এ্যারাইভেলস স্পোর্টিং ক্লাব। বিয়ানীবাজারের ক্রিকেট সাউথ আফ্রিকা যাদের বলা হয়, সেমিফাইনালেই তাদের প্রদীপ নিভে যায়।

এবার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে হেরে সেই আশা আরো ফিকে হয়ে যায়, তবে খারাপ সময়কে পিছনে ফেলে দূর্দান্ত এক জয়ে কোয়ার্টারের টিকিট নিশ্চিত করে ক্লাবটি।



আজ বিয়ানীবাজার ক্রিকেট লীগের গ্রুপ পর্বের ডু অর ডাই ম্যাচে নর্থ সাউথ আষ্টসাঙ্গন ক্রিকেট ক্লাবকে তারা ১৫ রানে হারিয়ে নিশ্চিত করেছে কোয়ার্টারের টিকিট।

সকালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন এ্যারাইভেলসের দলীয় অধিনায়ক মনছুর। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৬ উইকেট হারিয়ে শেহনাজ, জাকির, জেমদের ব্যাটিং তান্ডবে ২০৪ রান করে এ্যারাইভেলস।



দলের হয়ে শেহনাজ ৮৬ রানের এক অনবদ্য ইনিংস খেলেন।

২০৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দিপু এবং জাফরের ব্যাটে শেষ হাসি হাসতে পারেনি নর্থ সাউথ আষ্টসাঙ্গন। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ১৯০ রান তুলতে সক্ষম হয় দলটি। নর্থ সাউথের দিপু দলের হয়ে সর্বোচ্ছ ৬১ রান করেন।



ফলে ১৫ রানের জয় নিয়ে বাড়ি ফিরে এ্যারাইভেলস। এ্যারাইভেলসের নজমুল এবং রানা ২ টি করে উইকেট লাভ করেন। ম্যান অব দ্যা ম্যাচ শেহনাজ,মোস্ট এক্সাইটিং দিপু,ওভার সিক্স দিপু,ম্যাক্সিমাম ফোর ইন ইনিংস শেহনাজ এবং সেরা দর্শক হাসান।

 



 


















 







 

Developed by :