Thursday, 29 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার ক্রিকেট লীগের উদ্বোধন।। ট্রফি ও জার্সি উন্মোচন

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিয়ানীবাজার ক্রিকেট লীগের (বিসিএল) আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন জাতীয় ক্রিকেট দলের নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

 

 



আজ শুক্রবার পিএইচজি উচ্চ বিদ্যালয় মাঠে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে বিসিএল’র উদ্বোধন করা হয়। এ সময় বিপুল সংখ্যক ক্রিড়ামোদী দর্শক, সংগঠক উপস্থিত ছিলেন।

 

 



বিসিএল চেয়ারম্যান জুনেদ খানের সভাপতিত্বে এবং বিয়ানীবাজার ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার লোকমান আহমদ ও সংগঠক ছালেহ আহমদ শাহিনের যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর।

 

 



অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রাজিন সালেহ, সিলেট জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন, বিসিএল ও অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম’র পরিচালক যুক্তরাজ্য প্রবাসী খালেদ আহমদ ডালিম, বড়লেখা কোয়াব সভাপতি বাদশা, বিয়ানীবাজার ক্রিকেট এসোসিয়েশন’র সভাপতি রাজেল আহমদ, জাতীয় ক্রিকেটার এবাদত, কোয়াব ক্রিকেট একাডেমীর আহবায়ক এনামুল হক এনাম, যুক্তরাজ্য প্রবাসী মুজিবুল ইসলাম শাহ আলম, সাবেক কৃতি ক্রিকেটার প্রবাসী আলী হোসেন।

 

 



অনুষ্ঠানে সাবেক কৃতি ক্রিকেটার হাবিবুল বাশার সুমন বলেন, এরকম টুর্নামেন্ট আয়োজন করলে ক্রিকেটার উঠে আসে। আমরা এক সময় সিলেট থেকে বেশ কয়েকজন ক্রিকেটার পেয়েছিলাম যারা জাতীয় দলে নেতৃত্ব দিয়েছেন। মধ্যখানে খরার পর আবার জাতীয় দলে সিলেটের ক্রিকেটারের সংখ্যা বাড়ছে।

 

 



তিনি বলেন, সিলেটের রাহী, খালেদের পর এখন এবাদত জাতীয় দলে খেলছে। এরকম ক্রিকেট আয়োজন করলে স্থানীয় পর্যায়ের ক্রিকেটাররা আরো বেশি করে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে।

 

 



এদিকে অতিথিবৃন্দ বিসিএল স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করার পূর্বে বিসিএল-২০১৯ এর ট্রপি উন্মোচন করেন। এরপর টুর্নামেন্টে অংশ নেয়া ১২ দলের জার্সি ডিসপ্লে করা হয়।

 

 


















 

Developed by :