Tuesday, 27 July, 2021 খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জ উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন জমা (ছবিসহ পড়ুন বিস্তারিত)

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১৩জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

 

 



এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী উপজেলা নির্বাচন অফিসে গতকাল সোমবার সকাল থেকে তাদের কর্মী সমর্থকদের নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা সাইদুর রহমানের কাছে মনোনয়ন পত্র জমা দেন।

 

 



উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী,

 

 



স্বতন্ত্রপ্রার্থী সাপ্তাহিক গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এডভোকেট মাওলানা রশীদ আহমদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার মসুফ, বাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির আহমদ।

 

 



অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বুধবারী বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ উদ্দিন শরফ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলু,

 

 



বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিলেট মহানগর শাখার সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক মনসুর আহমদ, উপজেলা যুবলীগ নেতা শাহিন আহমদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রিপন।

 

 



সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি নাজিরা বেগম শীলা, স্বতন্ত্র প্রার্থী মাসুমা সিদ্দীকা ও নার্গিস পারভিন।

 

 



তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল গতকাল সোমবার। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিন ২০ ফেব্রুয়ারি ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ফেব্রুয়ারি। ভোটগ্রহণ করা হবে আগামী ১৮ মার্চ।

 

 



প্রবাসী অধ্যুষিত গোলাপগঞ্জ উপজেলায় ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত প্রায় সাড়ে তিন লক্ষ জনসংখ্যার মধ্যে মোট ভোটার সংখ্যা ২লক্ষ ২২হাজার ৫শত জন।

 

 


















 




 

Developed by :