Monday, 15 July, 2019 খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




প্রাইভেট পড়ানোর নামে শিশুকে যৌন নিপীড়ন

মানিকগঞ্জ: মানিকগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রুবেল ওরফে রোমেল (৩০) নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেফতার রুবেল সদর উপজেলার বেতিলা ইউনিয়নের বাঙ্গরা গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। তিনি বেতিলা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি কাম নৈশপ্রহরী হিসেবে কর্মরত।

সদর থানার এসআই হারেজ শিকদার জানান, রুবেল ওই ছাত্রীর গৃহশিক্ষক। প্রতিদিন সন্ধ্যায় তাকে বাড়িতে গিয়ে পড়ান। এই সুযোগে অনেক দিন ধরেই নানাভাবে তাকে যৌন নিপীড়ন করে আসছিলেন। গত ৬ জুলাই প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন রুবেল। এ সময় শিশুটি ঘর থেকে দৌড়ে বের হয়ে যায়। ঘটনা কাউকে না জানাতে ওই ছাত্রীকে ভয়-ভীতি দেখান রুবেল।

বুধবার প্যান্টে রক্ত দেখে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে তার খালা। পরে তার কাছে পুরো ঘটনা খুলে বলে সে। এরপরই তার মা-বাবা বিষয়টি জানতে পারেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন। পালিয়ে যাওয়ার সময় রুবেল ওরফে রোমেলকে গ্রেফতার করে পুলিশ। শিশুটিকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 





সর্বশেষ সংবাদ

Developed by :