Tuesday, 19 November, 2019 খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে গাছ থেকে পড়ে দিনমজুরের মৃত্যু

গোলাপগঞ্জ: গোলাপগঞ্জ পৌর এলাকার ঘোগারকুলে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার গাছ কাটার সময় ছিটকে নিচে পড়ে গেলে স্থানীরা তাকে উদ্ধার করে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে ৫ দিন চিকিৎসার পর রবিবার (২৩ জুন) রাত ৮টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তিনি ঘোগারকুল এলাকার মৃত সামছুল হকের পুত্র মন্না মিয়া (৫০)। মন্না মিয়ার ১ পুত্র ও ৩ কন্যা রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে অসহায় হয়ে পড়েছে তার পরিবার।



জানা যায়, দিন মজুর মন্না মিয়া গত মঙ্গলবার প্রতিদিনের ন্যায় এলাকার একজনের বাড়ীতে গাছ কাটার কাজ করতে যান। এ সময় অসাবধনতাবশত গাছের উপর থেকে নিচে পড়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে তাকে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিনি ৫দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানেন।



পারিবারীক সূত্রে জানাযায়, মন্না মিয়ার হাত, পায়ের হাড় ভেঙ্গে যায়, পরবর্তেিত ডাক্তারী বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক বলেন, রোগী মন্না মিয়ার পেটের নাড়িভ’ড়ি ছিড়ে গেছে এবং মেরুদন্ডের হাঁড় ভেঙ্গে গেছে। ধীরে ধীরে তার শারিরীক অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা রোববার নিজ বাড়িতে এসে নিজ বিছানায় শুয়ানোর সাথে সাথে রাত পৌনে ৮টায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।



এদিকে পরিবারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে অসহায় হয়ে পড়েছেন মন্না মিয়ার পরিবার। নির্বাক হয়ে পড়েছেন মন্না মিয়ার স্ত্রী। ছেলে সন্তানদের কান্নায় উপস্থিত সবার চোখ অ¤্রুসজল। একমাত্র উপার্জনক্ষম মন্নামিয়া দিন মজুরের কাজ করে সংসারের খরচ ও সন্তানদের পড়ালেখা চালাতেন।

মরহুমের জানাযার নামাজ সোমবার সকাল ১০টায় ঘোগারকুল মোকাম মসজিদে অনুষ্ঠিত হয়।
































 

Developed by :