Monday, 15 July, 2019 খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




গোয়াইনঘাটে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো প্রবাসি পরিষদ

গোয়াইনঘাট: গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেছেন, সমাজের অসহায়দের কল্যানে প্রবাসী সংগটঠনগুলোর পাশাপাশি সমাজের বিত্তবানরাও এগিয়ে আসতে হবে। অসহায়, দারিদ্র মানুষের পাশে দাড়িয়ে তাদের কল্যানার্থে কাজ করে যাওয়া গোয়াইনঘাটের সকল প্রবাসী সংগঠন অত্যান্ত আন্তরিকতা এবং সৌহার্দ’র পরিচয় দিচ্ছে।

তাদের মধ্যে গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদও অন্যতম। আজকে এস.এস.সি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্টানটাও তারই আন্তরিকতার অংশ।


তিনি বৃহস্পতিবার ২টায় গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সংবর্ধনা অনুষ্টানে সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা ও সৌদি আরব প্রবাসী আহমদ আলীর সভাপতিত্বে ও মুশাররফ হোসেন’র পরিচালনায় এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল।


এছাড়া উক্ত সংবর্ধনা অনুষ্টানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগীয় প্রধান প্রফেসর ড. আতি উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ড কর্মকর্তা রাকিব আল হাফিজ, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়ছে, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাৎ আফিয়া বেগম, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, সাবেক সভাপতি মনজুর আহমদ, প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, প্রবাসী পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা ও লেবানন প্রবাসি আব্দুল আহাদ বাবুল, গোয়াইনঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম উল্লাহ,


সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুনিম, আলীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুর আহমদ,বারহাল আলীম মাদ্রাসার অধ্যাক্ষ নেছার আহমদ, বিসিএস ক্যাডার তাজুল ইসলাম, মুবাশ্বির আলী, প্রবাসী পরিষদের কেন্দ্রীয় সহ-সমন্ময়ক এম এ মান্নান, সহ সাংগঠনিক সম্পাদক হানিফ উদ্দিন, ক্রীড়া সম্পাদক জামাল উদ্দিন, সৌদি আরব শাখার সভাপতি হাফিজ হেলাল আহমদ,


দুবাই শাখার সভাপতি মুসা আল আকবর প্রমূখ। উল্লেখ্য উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করবেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা নজরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, সাংবাদিক, রাজনৈতীবিদ, সমাজসেবী ও প্রবাসি নেতৃবৃন্দরা ।










 





সর্বশেষ সংবাদ

Developed by :