Saturday, 17 August, 2019 খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জের দু’ইউনিয়নে হচ্ছে রাস্তা পাকা, ব্যয় দেড় কোটি টাকা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ও শরীফগঞ্জ ইউনিয়নে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে গুরুত্বপূর্ণ কয়েকটি রাস্তার সংস্কার ও পাকাকরণ কাজের প্রকল্প গ্রহণ করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্যের প্রচেষ্টায় উন্নয়ন এ প্রকল্পে রয়েছে বাগলা রাকুয়ার বাজার রাস্তা, রাকুয়ার বাজার ডেপুটিবাজার ভায়া শান্তিরবাজার রাস্তা, শান্তিরবাজার থেকে রাংজিয়ল রাস্তা ও আমকোনা স্কুল রাস্তা।



প্রাপ্ত তথ্যমতে, গৃহিত প্রকেল্পর মধ্যে ১৮ লক্ষ টাকা ব্যয়ে শান্তির বাজার রাংজিয়ল রাস্তার কাজ শেষ হয়েছে এবং ৪০ লক্ষ টাকা ব্যয়ে আমকোনা রাস্তার পাকাকরণ কাজ চলমান রয়েছে। এমনকি শিগগির ৮০ লক্ষ টাকা ব্যয়ে বাগলা রাকুয়ার বাজার রাস্তার কাজ শুরু হবে।



এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, এ প্রকল্প বাস্তবায়ন হলে দু’ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থার আশানুরূপ উন্নতি হবে। এমনকি এতদ্বঞ্চলের মানুষ দ্রæত সময়ের মধ্যে উপজেলা ও জেলা শহওে যাতায়াত করতে পারবেন।



সাবেক এ মন্ত্রী আরো বলেন, ‘আমি বাহবা কুড়াতে কোন কাজেই আগে প্রতিশ্রæতি দিইনি। চেষ্টা করছি দু’উপজেলার মানুষের জন্য দৃষ্টান্তমূলক উন্নয়ন কাজ করে যেতে। যাতে অনন্তকাল মানুষ আমাকে সরণ রাখে।





































 

Developed by :