Wednesday, 1 February, 2023 খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার প্রমথ নাথ দাস সড়কের উদ্বোধন : উন্মুক্ত হলো যানচলাচল 

এম. বেলাল আহমদ: বিয়ানীবাজার পৌরশহরের প্রমথ নাথ দাস সড়কের আরসিসি ঢালাইয়ের কাজ শেষ হয়েছে। আজ জনগণের চলাচলের সুবিধার্তে রাস্তাটি খুলে দেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, আগামীকাল শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান। আমরা জনগণের সুবিধার কথা চিন্তা করে রাস্তাটি খুলে দিয়েছি ।এখনও রাস্তা কিউরিং প্রয়োজন তাই সকলের সহযোগিতা চাই রাস্তায় ভারী যানবাহন না চলাচলের জন্য অনুরোধ করছি। রাস্হাটি স্হায়ী হলে জনগণই এর সুফল ভোগ করবেন। শহর ও রাস্তা আরো সুন্দর করতে আরো কাজ করা হবে।

উল্লেখ্য, রাস্তাটির নির্মান ব্যায় হয়েছে প্রায় ৫০ লক্ষ টাকা, দু’পাশের ড্রেন নির্মাণে ব্যায় হয়েছে ৩০ লক্ষ টাকা এবং ড্রেনের ওপর ফ্রুট টাইলস করার পরিকল্পনা রয়েছে।

এসময় উপস্হিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের সহকারি অধ্যক্ষ মো. তারিকুল ইসলাম, বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র ০২ নাজিম উদ্দিন, কাউন্সিলর এমাদ উদ্দিন, শাহাব উদ্দিন, আকছার হোসেন, আব্দুল কাইয়ুম, মিছবাহ উদ্দিন, প্যানেল মেয়র ০৩ রুশনা বেগম, মরিয়ম বেগম, মালেকা বেগম, পৌর সচিব নিকুঞ্জ ব্যনার্জি, উপ প্রকৌশলী আশরাফুল আলম কয়েছ, নকশাকার আশরাফুল আলম, সারবেয়ার আব্দুল হাসিব মামুন, কার্য সহকারী ফাহিম আহমদ, বিয়ানীবাজার উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক, সম্ভাবনা পত্রিকার সম্পাদক মাসুম আহমেদ প্রমুখ।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করে।

ক্লিক করুন 

https://m.facebook.com/story.php?story_fbid=2428879707143509&id=248086128727404

 

সর্বশেষ সংবাদ

Developed by :