Thursday, 20 June, 2019 খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




গোয়াইনঘাটের পিয়াইন নদীতে ৩৫ শিক্ষার্থী নিয়ে নৌকা ডুবি

গোয়াইনঘাট: সিলেটের সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাটের পরগনা বাজারে মঙ্গলবার সকাল ১০টার দিকে বিদ্যালয় গামী প্রায় ৩৫ জন শিক্ষার্থী নিয়ে পিয়াইন নদীতে খেয়া নৌকা ডুবে যায়। এসময় শিক্ষার্থীদের চিৎকারে পূরো এলাকাজুড়ে আতংক বিরাজ করে।

শিক্ষার্থীদের কান্নাকাটি শুনে স্থানীয়রা পিয়াইন নদীতে ঝাপ দিয়ে পড়েন এবং তাদরে উদ্ধার করেন। বিদ্যালয় গামী শিক্ষার্থীর বইপত্র, স্কুল ব্যাগসহ প্রয়োজনীয় অনেক জিনিষপত্র নদীর পানিতে ভেসে যায়। আবার অনেকের কাছে থাকা বইপত্র নদীর পানিতে ভিজে নষ্ট হয়ে গেছে।

জানা যায়- বিদ্যালয়ের পাঠদান শুরু হতে চলেছে তাই প্রায় ৩৫জন শিক্ষার্থীরা তড়িঘড়ি করে একটি নৌকায় গাদাগাদি করে উঠে যান। নৌকা ছাড়ার দুই মিনিটের মাথায় সেটি ডুবে যায়। এসময় শিক্ষার্থীরা হইছই শুরু করেন এবং অনেকে উচ্চস্বরে চিৎকার দেন। পরে স্থানীয়রা শিক্ষার্থীদের উদ্ধার করেন।

এ ব্যাপারে স্থানীয়রা জানান- লুনি, দ্বারী খেল, দ্বারী খেল হাওর, ছাতারগ্রাম, লাঠি, ছোট খেল, আজিপুর ও খাইরাই গ্রামের ৪/৫ শতাধিক শিক্ষার্থী পরগণা বাজারে পিয়াইন নদী পার হতে হয় খেয়া নৌকায়। ফলে শিক্ষার্থীদের কথা বিবেচনা করে জরুরী ভিত্তিতে পরগনা বাজার পিয়াইন নদীর উপর সেতু নির্মাণের দাবী জানান তারা।

 

Developed by :