Thursday, 22 August, 2019 খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |




জকিগঞ্জের শাহবাগে ৪শ’ মানুষের ফ্রি ব্লাড গ্রুপিং ও প্রবাসী সংবর্ধনা

বিয়ানীবাজারবার্তা, জকিগঞ্জ।।

‘নিজে রক্ত দিন অন্যকে রক্ত দিতে উৎসাহিত করুন’- এ স্লোগান সামনে রেখে জকিগঞ্জের শাহ্ মো. ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের অর্থায়নে ও বারহাল বারহাল ছাত্র পরিষদ’র উদ্যোগে এবং WILLPOWER BANGLADESH এর সার্বিক তত্ত্ববধানে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত শাহবাগ বাস স্টেশনে এ কর্মসূচি চলাকালে এলাকার প্রায় ৪শত মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।



এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বারহাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহিবুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হামিদ চৌধুরী, ইউপি সদস্য হুমায়ুন করিব চৌধুরী সুমনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বিকেলে একই স্থানে শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যান ট্রাস্টের চেয়ারম্যান ও বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য প্রবাসী শাহ্ মো. ফয়ছল চৌধুরীকে সংবর্ধনা দেয়া হয়। বারহাল ছাত্র পরিষদের সভাপতি ছদিওল হোসাইনের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক জিয়াউর রহমানের উপস্থাপনায় অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আসাদ আহমদ।



স্বাগত বক্তব্য রাখেন বারহাল ছাত্র পরিষদের সহ-সভাপতি জাকিরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বারহাল ছাত্র পরিষদের উপদেষ্টা তোফায়েল আহমদ চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন শাহবাগ হাই স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও বারহাল ছাত্র পরিষদের উপদেষ্টা হাছান আহমদ চৌধুরী।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহ্ মো. ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের সচিব ও বারহাল ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সাদিক আহমদ তাপাদার, WILLPOWER BANGLADESH এর সহ-সভাপতি আবু সুফিয়ান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বারহাল ছাত্র পরিষদের নোমান আহমদ, তানভীর আহমদ, রহিম উদ্দিন।



অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বারহাল ছাত্র পরিষদের সহ-সভাপতি আব্দুল্লাহ আল রাজু, আব্দুল মুমিত সায়েম, সাংগঠনিক সম্পাদক কাজী জাহিদ, লায়েক আহমদ, জাসিম আহমদ, ছদিওল রশিদ, সৌরভ চাকলাদার, সৈয়দ হাসান প্রমুখ৷



অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথি শাহ মো. ফয়ছল চৌধুরীকে বারহাল ছাত্র পরিষদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দসহ পরিষদের নেতৃবৃন্দ।

 


























 

Developed by :