Wednesday, 28 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জের বাঘায় ফ্রি খতনা ক্যাম্প অনুষ্ঠিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম, গোলাপগঞ্জ।।

গোলাপগঞ্জের বাঘায় মিছবাহ মাছুম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি খতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় গৌড়াবাড়ী স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও জেলা জমিয়তের সাধারণ সম্পাদক জাফর ইকবালের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুল হাকিম।



স্বাগত বক্তব্য দেন সমাজসেবী মজনু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য দেন লিডিং ইউনিভার্সিটির সাবেক ভিসি প্রফেসর ড. কবির হোসেন, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের সহ-সভাপতি মো. দিলওয়ার হোসেন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ছায়াদ আহমদ ছাদ, ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট ইউনিভার্সিটির প্রিন্সিপাল ও সাবেক বাংলাদেশ ব্যাংকের জিএম হুমায়ুন কবির, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রুহেল আহমদ,



পৌরসভা সাবেক কাউন্সিলর ফরিদ উদ্দিন ইরান, মাদ্রাসাতুল বানাত’র প্রিন্সিপাল মাওলানা ফরিদ উদ্দিন, জালালাবাদ ফাউন্ডেশন ইউকে’র সদস্য সচিব ও উপজেলা এডুকেশন ট্রাস্টের যুগ্ম সম্পাদক আাব্দুল বাছির, ট্রাস্টি জাকির হেসেন, ছালেহ আহমদ, বিশিষ্ট লেখক ও সাংবাদিক আনোয়ার শাহজাহান, ইথিক্যাল ড্রাগ লিমিটেড’র ম্যানেজার রাসেল আহমদ, সাবেক ছাত্র নেতা ইকবাল আহমদ, জাহাঙ্গীর আলম।



বক্তব্য দেন ব্যবসায়ী হেলাল আহমদ, আল-আনসার ইসলামী যুব সংঘের সভাপতি হাফিজ মাওলানা বিলাল আহমদ, যুব সংগঠক হাসান আহমদ, আল-ইছলাহ ফাউন্ডেশনের সহ-সাধারন সম্পাদক মিজানুর রহমান, মিছবাহ মাছুম ফাউন্ডশনের সদস্য হাফিজ আবু তাহের, গৌড়াবাড়ী সামাজিক উন্নয়ন সংস্থার সিনিয়র সহ-সভাপতি আব্দুল ফাত্তাহ প্রমুখ।



অনুষ্ঠানে মিছবাহ মাছুৃম ফাউন্ডেশনের পক্ষ থেকে বাঘা ইউপির অসহায় পরিবারের প্রায় ৩০ জন শিশুকে ফ্রি’তে খতনা ও ঔষধ বিতরন করা হয়। এসময় বক্তারা বলেন, সুদূর প্রবাসে থেকে নাড়ীর টানে দেশের মানুষের সেবা মানবিক মূল্যবোধ নিয়ে কাজ করাটা সাধারণ কথা নয়।



আমাদের প্রবাসীরা অনেক ব্যস্ততার পরেও যে ভাবে দেশকে এবং দেশের মানুষের কল্যাণে অর্থ এবং সময় ব্যয় করে যাচ্ছেন এটা সত্যি প্রসংনীয়। আজ মিছবাহ মাছুম প্রবাসে থেকে এমন একটি মহতি কাজ করেছেন , তা আমাদের প্রবাসীসহ সবাইকে অনুপ্রাণিত করেছে।
























 

Developed by :