Saturday, 28 January, 2023 খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক লায়েক’র পিতার ইন্তেকাল

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক এর পিতা প্রবীণ ঠিকাদার মো. নজরুল ইসলাম (মায়া মিয়া) ইন্তেকাল করেছেন।

আজ রোববার রাত সাড়ে ৭ টার দিকে নিদনপুর গ্রামের বাসভবনে তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি বেশ কিছুদিন থেকে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রবীণ আওয়ামী লীগ নেতা মায়া মিয়ার মৃত্যুখবর পেয়ে আওয়ামী লীগ, শ্রমিক লীগের নেতাকর্মী শাহজানুল ইসলাম লায়েক এর বাড়িতে আসেন এবং সমবেদনা জানান।

তিলপাড়া ইউনিয়নের দাসউরা রজব পশ্চিমপাড় নিবাসী নজরুল ইসলামের জানাজার নামাজ আগামীকাল সোমবার বেলা ১১ টায় নিদনপুর সুপাতলা (মুরাদগঞ্জ) জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এতে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, সদাহাস্যজ্বল ও মিষ্টভাষী নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ।

এছাড়া দাসউরা উচ্চ বিদ্যালয়ের ৯৬ ব্যাচের সহপাঠী শাহজানুল ইসলাম লায়েকের পিতার মৃত্যুতে ঐ ব্যাচের সকল শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন।

পৃথক শোকবার্তায় তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :