Wednesday, 18 September, 2019 খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




শিক্ষা ও ক্রীড়ানুরাগী নুরুল হকের জানাজা রাত ১০টায়, পরিবারের পাশে সাবেক মন্ত্রী নাহিদ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মো. নুরুল হকের মৃত্যুতে দেশ-বিদেশে পরিচিত মহলে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে নুরুল হক’র মৃত্যু খবর। তা থেকে জানা গেছে, ‘নুরুল হক ছিলেন অমায়িক, সদাহাস্যজ্জ্ব্যোল ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। বিয়ানীবাজার ক্রীড়াঙ্গনে তিনি ছিলেন অপরিহার্য।’

মৃত্যুকালে তিনি ভাই-বোন, স্ত্রী, দু’পুত্র, ভাতিজা-ভাতিজীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে শ্রীধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কয়েকবারের বিদ্যোৎসাহী সদস্য নুরুল হকের জানাজার নামাজ শুক্রবার (আজ) রাত ১০টায় শ্রীধরা নবাং শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। এতে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী নুরুল হকের মৃত্যু খবর পেয়ে তাঁর শ্রীধরা গ্রামের বাড়িতে যান সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। এ সময় তিনি নুরুল হকের শিশু সন্তানদের কোলে নিয়ে আদর করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দেন।

পাশাপাশি মহান আল্লাহ যেন নুরুল হককে জান্নাতুল ফেরদাউস নসীব করেন, এই প্রার্র্র্র্থনা করেন সাবেক মন্ত্রী নাহিদ।

ক্রীড়া ব্যক্তিত্ব নুরুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান খান, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও কাজী আরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি মজির উদ্দিন আনসার, সুশাসনের জন্য নাগরিক (সুজন) বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি এডভোকেট আমান উদ্দিন, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ডের সভাপতি সাংবাদিক আব্দুল ওয়াদুদ, দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মিলাদ জয়নুল, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সাধারণ সম্পাদক শাবুল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হাছিব মনিয়া, উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর আ’লীগের সহ সভাপতি আবু তাহের শিকদার, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের সভাপতি মামুন রশীদ, সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না ও ট্রেজারার মো. জাকির হোসেন প্রমুখ।

পৃৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, শুক্রবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন নুরুল হক। তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তিনি দাঁতের চিকিৎসার জন্য রাজধানীতে গিয়েছিলেন। কিন্তু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

 

Developed by :