Tuesday, 20 August, 2019 খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |




আমিরাতে বিশিষ্টজনদের ক্রেস্ট প্রদান

টেকনাফ সমিতি ইউএই’র উদ্যোগে টেকনাফের বিশিষ্টজনদের সম্মানে বিশেষ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ জুলাই শারজাহস্থ হুদায়বিয়া রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহ জাহানের সঞ্চালনায় ও সভাপতি মাওলানা আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কক্সবাজার জেলার সেরা রেমিট্যান্স দাতা মুহাম্মদ ইসমাঈল সিআইপি। বিশেষ সংবর্ধিত অতিথি তরুণ শিল্পোদ্যোক্তা ও ওয়েলকাম প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক বদরুল হাসান মিল্কি।

এ ছাড়া বাংলাদেশ প্রেস ক্লাব ইউএইর সভাপতি শিবলী আল সাদিক বক্তব্য দেন। নেতারা টেকনাফ সমিতি ইউএইর সাম্প্রতিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং এ সমিতির সকল কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে আগামীর পথ চলার সহযাত্রী হিসেবে থাকার সম্মতি প্রকাশ করেন।

উপস্থিত ছিলেন-বাংলাদেশ প্রেস ক্লাব ইউএইর সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মুহাম্মদ ইসমাঈল, সাংস্কৃতিক সম্পাদক ইসতিয়াক আশিক।

সদস্য হাফেজ কামাল হোসাইনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সহ-সভাপতি আলী হোসাই, অ্যাডভোকেট মুহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক রাশেদ উল্লাহ, আলী কায়সার বাবুল, মুহাম্মদ তৈয়ব, ছৈয়দ আকবর, আব্দুর রহিম, জাফর আমির ও মাওলানা নুর হোসাইন প্রমুখ।

 

Developed by :