Saturday, 28 January, 2023 খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




মাথিউরায় ঈসালে ছওয়াব মাহফিল অনুষ্ঠিত

বিয়ানীবাজার: মাথিউরা ইসলামী সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে পূর্বপার নিবাসী মরহুম হাফিজ কারী নাজিম উদ্দিন সাহেবের ঈসালে ছওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ৮টায় পূর্বপার মাঝের মসজিদে কুরআন শরীফ খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, হাফিজ নাজিম উদ্দিন বিগত ১ লা জুলাই রাত ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেন। তিনি মাথিউরা বাজার হাফিজিয়া মাদরাসা থেকে হিফজ সম্পন্ন করে দীর্ঘদিন মাথিউরা বায়তুর রব (চৌমুহনী) জামে মসজিদে মুয়াজ্জিন হিসেবে দায়িত্বপালন করেন এবং মৃত্যু অবধি পূর্বপার পান্জেগানা মসজিদের ইমামের দায়িত্ব পালনের পাশাপাশি দারুল কিরাতের খিদমতসহ মাথিউরা ইসলামী সমাজকল্যাণ সংস্থা, ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন পরিষদের দায়িত্ব পালন করেছেন।

উক্ত মাহফিলে সংস্থার উপদেষ্টা কমিটি ও কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীলবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষত কারী জুবায়ের আহমদ, মাওলানা এনাম উদ্দিন, মাওলানা হাসান আহমদ, মাওলানা নিছার আহমদ, মাওলানা আব্দুল বাছিত, মাওলানা দেলোয়ার হোসাইন, হাফিজ মাওলানা আব্দুল আহাদ, মাওলানা মোস্তফা আহমদ, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আব্দুল হালিম, মাস্টার মোসলেহ উদ্দিন, হাফিজ মাহমুদুর রশিদ, হাজী কুতুব উদ্দিন, মাছুম আহমদ, মাওলানা ছরওয়ার, মাওলানা আজির উদ্দিন প্রমুখ।

পরিশেষে ঈসালে ছওয়াব মাহফিলের আহবায়ক মাওলানা মোঃকামাল হোসেন আল মাথহুরী উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন এবং হাফিজ নাজিম উদ্দিনের সংক্ষিপ্ত স্মৃতিচারণ করে খতমে খাজেগান শরীফ পাঠ করে মোনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :