Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারের সন্তান সাইকুল ইসলাম যুক্তরাষ্ট্র আ’লীগের সাংগঠনিক সম্পাদক, অভিনন্দন

যুক্তরাষ্ট্র: নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিয়ানীবাজারের কৃতিসন্তান সাইকুল ইসলাম যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে প্রত্যেকের মধ্যে আনন্দ উচ্ছ্বাস লক্ষ করা গেছে।

নেতাকর্মীরা আশাবাদী, দলের নিবেদীত কর্মী সাইকুল ইসলাম আওয়ামী লীগের কর্মকান্ডকে গতিশীল করতে ভূমিকা রাখবেন।

এদিকে সাইকুল ইসলাম এক বিবৃতিতে বলেন, আমার শরীরের শিরা-উপশিরায় আওয়ামী লীগের রক্ত প্রবাহিত। এজন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তাঁরকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে আমরা বদ্ধপরিকর। তিনি কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে অন্তভূক্ত করায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডক্টর সিদ্দিকুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদসহ সকল নেতাদের প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অপরদিকে সাংগঠনিক সম্পাদক সাইকুল ইসলামসহ কার্যনির্বাহী কমিটির সদস্য পদে কাজী কয়েস, বদরুল আলম খান, মহিউদ্দিন দেওয়ান, আবদুল হাসিব মামুন, হাজী এনাম মনোনীত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্র মিশিগান স্টেট আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন খান।

বৃহস্পতিবার (২৭ জুন) এক বিবৃতিতে তিনি বলেন, প্রবাসে থেকেও বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করে নব-নির্বাচিত নেতৃবৃন্দরা দেশের উন্নয়নের কাজ করবেন। বাংলাদেশকে বিশ্বের বুকে এক অনন্য রাষ্ট্র হিসেবে পরিচয় করাতে নব-নির্বাচিত আওয়ামী লীগ নেতৃবৃন্দ অগ্রণী ভূমিকা পালন করবেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :