Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে জমিয়ত নেতা মাওলানা ফখরুদ্দীন সাদিকের ইন্তেকাল, বিকেলে জানাজা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার বিশিষ্ট আলেম জামেয়া মাদানীয়া আঙ্গুরা মোহাম্মদপুরের প্রতিষ্ঠাতা দাওরায়ে হাদিসের প্রধান ফারিগ ও উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সহ সভাপতি শায়খুল হাদীস হযরত মাওলানা ফখরুদ্দীন সাদিক (রহ.) আর ইহজগতে নেই।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে হার্টঅ্যাটাক জনিত রোগে ভোগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী দুই ছেলে দুই মেয়েসহ অসংখ্যা আত্মীয়স্বজন রেখে গেছেন। তাঁর বাড়ি লাউতা ইউনিয়নের বাহাদুরপুর টিকরপাড়া গ্রামে।



মরহুমের জানাজার নামাজ আজ বিকেল ৫টা ৪৫ মিনিটের সময় লাউতা ইউনিয়নেনর বাহাদুরপুর জালালিয়া মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এতে মরহুমের পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।



বর্ণাঢ্য জীবনের অধিকারী শায়খুল হাদিস হযরত মাওলানা ফখরুদ্দীন সাদিক (রহ.) শাহপরাণ জামেয়া আরাবিয়া ইসলামীয়া ধনুকান্দি মাদ্রাসা, ঢাকাউত্তর রানাপিং আরাবিয়া হোসাইনিয়া মাদ্রাসায় শিক্ষকতা করেছেন। তাছাড়া হাটহাজারি জামেয়া মঈনুল ইসলাম আরবী বিশ্ববিদ্যালয়েে তিনি পড়ালেখা করেছেন।

তিনি বিয়ানীবাজার হিজবে এলাহী পরিষদের অন্যতম উপদেষ্টা।




























 

সর্বশেষ সংবাদ

Developed by :