Tuesday, 29 November, 2022 খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




যুক্তরাষ্ট্রস্থ গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রস্থ গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস আয়োজিত পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার মিশিগানের হ্যামট্রামিকের কাবাব হাউজে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস (USA) এর সভাপতি মুহিত মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুর চৌধুরী জাবেদ ও সহ সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান এর যৌথ সঞ্চালনায় পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন হাফিজ মুসাব-বিন হাফিজ।

বক্তব্য রাখেন মসজিদ আল ফালাহ এর সম্মানিত খতিব হাফিজ রায়হান আহমদ, ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান জিলাল আহমদ, বিএডিসি চেয়ারম্যান জুবারেল চৌধুরী গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস এর সহ-সভাপতি মোঃ সাহেদুল ইসলাম, আব্দুল বাসিত, কোষাধ্যক্ষ আশাহাবুর রহমান টিপু সহ-কোষাধক্ষ্য দেলওয়ার হুসেন আনসার।

উপস্থিত ছিলেন গোলাপগিঞ্জ হেল্পিং হ্যান্ডস এর দাতা সদস্য খলকুর রহমান, মিসবাহুর চৌধুরী, শাহীন চৌধুরী, মাসুদ চৌধুরী, লায়েছ উদ্দিন, আতাউর রহমান চৌধুরী, আবিদ আহমদ, হেলাল আহমদ, আবুল মবরদ শামু, আহমদ আলম শরীফ মাহদী প্রমূখ।

এছাড়াও উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মিশিগানে বসবাসরত বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও কমিউনিটি নেতৃবৃন্দ।

ইফতার মাহফিলে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস আগামী সপ্তাহে প্রতি বছরের ন্যায় রমজানের ধারাবাহিক কায্যক্রমের অংশ হিসাবে বাংলাদেশের অবস্তানরত ৬০টি দরিদ্র পরিবারকে সাহায্য প্রদান করা হবে বলে ঘোষণা করেন এবং উপস্তিত সকলকে অতীতের ন্যায় আগামীদিনে পাশে থাকার অনুরুধ জানান।

উপস্থিত সবাই গোলাপগঞ্জ হেল্পিং হ্যন্ডস এর বিগত দিনের কার্যক্রম ও আগামীদিনের পদক্ষেপ ও পরিকল্পনার প্রশংসা করেন সাধুবাদ জানান এবং এই সকল মানবকল্যান মূলক আর্থ সামাজিক কর্মকান্ডে এবং গরীব অসহায় মানুষের সাহায্যে সকলকে এগিয়ে আসার এবং সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অহব্বান জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :