Tuesday, 16 July, 2019 খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |




বড়লেখায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ছিনতাই, যুবক কারাগারে

বড়লেখা: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কাঠালতলী সাইডিংবাজারের ব্যবসায়ী ফারুক আহমদকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি সোহেল আহমদকে (১৮) কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (০৭ মে) বিকেলে তাকে আদালতে নেওয়া হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাঠালতলীতে অভিযান চালিয়ে নিজ বাড়িতে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সোহেল ওই এলাকার রশীদ আলীর ছেলে।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিন মঙ্গলবার রাত ১০টায় বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার প্রধান আসামি সোহেলকে গ্রেফতার করা হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাঠালতলী সাইডিংবাজারের মুদি দোকানদার ফারুক আহমদ গত ১৭ এপ্রিল রাতে দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। বাড়ির কাছে পৌঁছামাত্র এক দুর্বৃত্ত তাকে পেছন দিক থেকে ছুরিঘাত করে সঙ্গে থাকা দেড় লাখ টাকা এবং ফ্লেক্সিলোড ব্যবসার ব্যবহৃত দুটি মোবাইল ও ব্যক্তিগত দুটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে স্বজনরা আহতবস্থায় ফারুককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তান্তর করা হয়। এ ঘটনায় গত ২০ এপ্রিল ফারুকের চাচাতো ভাই আশরাফ হোসেন বাদি হয়ে থানায় একটি মামলা করেন।

 





সর্বশেষ সংবাদ

Developed by :