Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




ব্যানারে নেই প্রধান অতিথির নাম, ছিল বানানে ‘ভুল’! : সিলেটে আ’লীগের প্রতিনিধি সভা

বিয়ানীবাজারবার্তা২৪.কম।। সিলেট বিভাগীয় আওয়ামী লীগের প্রতিনিধি সভার  ব্যানারে একাধিক ভুল নিয়ে রাজনৈতিক অঙ্গনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এ কারণে দায়িত্বশীল নেতাদের দক্ষতা নিয়েও প্রশ্ন উঠেছে।

সবমিলিয়ে আশা জাগানিয়া প্রতিনিধি সভার উদ্দেশ্য অনেকটা ব্যাহত হয়েছে বলেও প্রচার-প্রপাগান্ডা চলছে।

জানা যায়, রোববার (আজ) আওয়ামী লীগের বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। অথচ ব্যানারে তাঁর নাম ছিলনা।

এ নিয়ে সচেতন মহলের পাশাপাশি সিলেট-৬ আসনের দলীয় নেতাকর্মীরা বিষণ ক্ষুব্ধ হয়েছেন। আবার কেউ কেউ দায়িত্বশীলদের বিরুদ্ধে ফেসবুকে নেগেটিভ মন্তব্য করতেও ভুল করেননি।

এদিকে ব্যানারে সভাপতির নামের বানানেও ছিল ভুল। দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে মাহবুবুল আলম হানিফ লিখা হয়েছে। অথচ তাঁর নামের শুদ্ধ বানান হলো মাহবুব-উল-আলম হানিফ।

অন্যদিকে ব্যানারে স্থান হিসেবে লিখা হয়েছে ‘সিলেট অডিটোরিয়াম’। অথচ যেখানে প্রতিনিধি সম্মেলন হয়েছে সেখানকার নাম ‘কবি নজরুল অডিটোরিয়াম’।

অনেকেই আলোচনা করতে শোনা গেছে, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এতবড় আয়োজনের মাত্র একশ’ শব্দের ব্যানার লিখতে যদি মস্তবড় দু’টি ভুল এবং প্রধান অতিথির নাম দেয়া না হয় তাহলে পুরো বিষয়টি বেমানান। এতে করে বিভাগের দলীয় আমন্ত্রিত নেতাদের কাছে জেলা নেতাদের অজ্ঞতার ম্যাসেজটি পরিস্কার হয়েছে।

তবে জেলার এক দায়িত্বশীল নেতা বানান ভুলের বিষয়টিকে ছাপাখানার ভুল হিসেবে আখ্যায়িত করেছেন। প্রধান অতিথির নাম না থাকার বিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

 

সর্বশেষ সংবাদ

Developed by :