Tuesday, 25 June, 2019 খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের কার্যক্রম সর্বত্র ছড়িয়ে দিতে হবে — বদরুল খান

সিলেট: হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের ১৬১তম পাঠচক্র ও  প্রবাসী গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে।

শুক্রবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত পাঠচক্রে সংগঠনের চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী উজ্জ্বল এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক আব্দুর রহমানের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম’র পরিচালক  ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বদরুল খান ।

এ সময় তিনি বলেন, রুহুল আলম চৌধুরী উজ্জ্বল এর নেতৃত্বে হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস চর্চার এই উদ্যোগ ছড়িয়ে দিতে হবে।এখনই সময় মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধারদের কথা তরুণ প্রজন্মের কাছে পৌছে দেয়ার।

১৬১তম পাঠচক্রে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও জর্জিয়া স্টেট যুবলীগের সভাপতি নুরুল তালুকদার, হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তাজ উদ্দিন তাজ।

সংগঠনের সদস্য শাহিদুর রহমান বাবলুর কন্ঠে “সিলেটের যুদ্ধ কথা” বই থেকে পাঠ অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে পাঠ প্রতিক্রিয়া ব্যক্ত করেন আইন বিষয়ক সম্পাদক ছাব্বির আহমদ, এমদাদুল হক, তালুকদার, মুহিতুর রহমান সোহাগ, মকসুদুর রহমান হৃদয়, নাজমুল ইসলাম নাঈম, বিবেক চন্দ্র হৃদয়, রানা পাটওয়ারী, মিদুল হাসান, জুনেদ আহমদ, সৈয়দ নূর আহমদ দাউদ, রাহাত বিন আব্দুল কুদ্দুস, আশরাফুল ইসলাম, আপন মিয়া প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রধান অতিথি কে প্রদান করেন সংগঠনের সিনিওয় সদস্য এম. মাহমুদ আলী, বিশেষ আলোচককে সম্মাননা স্বারক তুলে দেন সংগঠনের সদস্য মুমিন হোসেন সাকিব।

 

Developed by :