Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




‘মান্নান স্যারের আদর্শ অনুসরণ করলে আমরা কোনো দিন পথ হারাবো না’

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

আব্দুল মান্নান ছিলেন একজন জাত শিক্ষক। শত প্রতিকূলতার সাথে সংগ্রাম করেও তিনি নীতির প্রশ্নে কোনোদিন আপস করেননি। শিক্ষকদের অধিকার আদায়ে তিনি যেমন ছিলেন সোচ্চার, তেমনই শ্রেণীকক্ষে পাঠদানের ক্ষেত্রেও ছিলেন সাবলীল। একজন আদর্শ শিক্ষকের সব গুণাবলিই তিনি ধারণ করতেন। তার অকালমৃত্যুতে যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

প্রয়াত আব্দুল মান্নান স্যারের স্মরণ সভায় বক্তারা এ কথা বলেন।



প্রধান শিক্ষক খালেদ সাইফুদ্দীন জাফরীর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মুছলেছ উদ্দিনের সঞ্চালনায় রোবাবার মাথিউরা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশরাফুল আলম।



বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে ইউআরসি বিয়ানীবাজারের ইন্সট্রাক্টর মোহাম্মদ আহসান কবীর, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোঃ বুরহান উদ্দিন, প্রধান শিক্ষক ফৌজিয়া সুলতানা লোদী, মো. নূরুল ইসলাম, একেএম জুনায়েদ, মো. এনাম উদ্দিন, সহকারী শিক্ষক জয়নুল ইসলাম, এসএমসির সভাপতি দেলোয়ার হোসেন।



পবিত্র কোরআন তেলায়তের মাধ্যমে সভার কাজ শুরু হয়। সভা শেষে মান্নান স্যারের আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মাথিউরা দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ক্বারী জুবায়ের আহমদ।

সভায় প্রয়াত মান্নান স্যারের স্ত্রী এবং ২ মেয়েও উপস্থিত ছিলেন। মাথিউরা ইউনিয়নের প্রাথমিক শিক্ষকদের পক্ষ থেকে এ স্মরণ সভার আয়োজন করা হয়।



উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহ সভাপতি এবং মাথিউরা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো আব্দুল মান্নান গত বছরের ২৮ এপ্রিল আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

 


























 

Developed by :