Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




দরগাহ মাদ্রাসার মুহাদ্দিস খলিলুর রহমান আর নেই, রাত ৯টায় জানাযা

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

সিলেট হযরত শাহজালাল (রহ.) দরগাহ মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা খলিলুর রহমান (হাজী সাব) আর নেই। ২৪ ফেব্রুয়ারি (রোববার) ৩টা ৫০ মিনিটের সময় খাদিমপাড়া ইউনিয়নের কল্লগ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আজ রোববার রাত ৯টায় খাদিমপাড়াস্থ এটিআই মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৩) বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক সালেহ আহমদ শাহবাগী জানান, সিলেট হযরত শাহজালাল (রহ.) দরগাহ মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা খলিলুর রহমান বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন।

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ২দিন চিকিৎসাধীন থাকার পর, ডাক্তারের পরামর্শে ২৩ ফেব্রুয়ারি রাতে তাকে বাসায় আনা হয়। আজ নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।



এদিকে মাওলানা খলিলুর রহমানের ইন্তেকালে সিলেটের আলেম সমাজে শোকের ছায়া নেমে এসেছে এবং শেষ বারের মতো দেখতে তাঁর গ্রামের বাড়িতে শিক্ষক-ছাত্র সহ হাজারো মানুষ ভিড় জমান।



তিনি সিলেট বিভাগের বিভিন্ন ওয়াজ মাহফিলে ওয়াজি হিসেবে বেশ পরিচিত লাভ করেছিলেন। তিনি সকলের কাছে দরগাহর হাজী সাব হুজুর নামে পরিচিতি।

 

 

 

 

 

 

 



 


















 











 

Developed by :