Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




একুশের প্রথম প্রহরে বিসক কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য পরিবেশে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে জাতি ভাষা শহীদদের স্মরণের মাধ্যমে ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন করছে।



অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে বিয়ানীবাজারবাসীর পক্ষ থেকে বিয়ানীবাজার সরকারি কলেজ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।



রাত ১২টা ১টি মিনিটে প্রথমে বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ এবং এর পরপরই বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।



এ সময় অমর একুশের কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’ বাজানো হয়।



এরপর বিয়ানীবাজার পৌরসভার মেয়র মমো. আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী অফিসার কাজী আরিফুর রহমান কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।



এরপর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ,  বিয়ানীবাজার প্রেসক্লাব, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটি, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ড, শহীদ আলতাফ স্মৃতি সংসদসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে।

 

 



সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পৌরশহরে প্রভাত ফেরি বের করা হবে। এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কোমলমতি ছাত্রছাত্রী অংশগ্রহণ করবেন।

এদিকে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম বিসক কেন্দ্রীয় শহীদ মিনার থেকে অমর একুশে ফেব্রুয়ারি প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন পর্ব সরাসরি সম্প্রচার করে।

 



 

 



 

 



 

 


















 

 

Developed by :