Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




জালালাবাদ এসোসিয়েশন ইউকের আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে আয়োজিত এ অনুষ্ঠানে জালালাবাদ এসোসিয়েশন আমেরিকার সভাপতি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম’র ডিরেক্টর বদরুল হোসেন খান এবং জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সাংগঠনিক সম্পাদক আ ফ ম সিরাজুল ইসলাম শামিমকে সংবর্ধনা প্রদান করা হয়।



জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জুবের আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র প্রধান উপদেষ্টা ও চ্যানেল এসের চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, সংগঠনের উপদেষ্টা ডাঃ আলা উদ্দিন, পাশা খন্দকার এমবিই, কাউন্সিলর শেরওয়ান চৌধুরী, এম আজিজ চৌধুরী।



অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি এম এ মুনিম, মুজাহিদ আলী চৌধুরী, খালেদ চৌধুরী, মামুনুর রশীদ, আবুল কালাম আজাদ ছোটন, শাহানুর খান, মাহবুব আহমদ রাজু, দপ্তর সম্পাদক শামীম আহমদ, কালচারাল সম্পাদক সাদিক রহমান বকুল, কার্যকরি সদস্য করিম মিয়া শামীম, তারাউল ইসলাম, আব্দুল ওয়াদুদ দীপক, সইদুল ইসলাম খালেদ।



অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দিলাল আহমদ, জাকির হোসেন, জাকারিয়া মাহমুদ, মুজিবুর রহমান, আমিনুল হক, শাহাজান খান প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র আজীবন সদস্যকামরুল হোসেন মুন্না।



সভায় বক্তারা বলেন, বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা সিলেটীদের সংঘবদ্ধ করার জন্য জালালাবাদ এসোসিয়েশন তার কার্যক্রম অব্যাহত রেখেছে। তাছাড়া বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধের কার্যকর প্রদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।



পরে সংবর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 

 


















 

 




 

Developed by :