Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডে চমক

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

৩০ মে ওয়েলস এন্ড ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে ২০১৯ বিশ্বকাপ। সে লক্ষ্যে অংশগ্রহণকারী দলগুলো ইতোমধ্যে স্কোয়াড গোছানোর কাজ শুরু করে দিয়েছে। এছাড়া সেরা একাদশ নির্ণয়ের ব্যাপারে চুলচেরা বিশ্লেষণে মত্ত নির্বাচকেরা।

তারই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড তৈরিতে প্রস্তবনা দিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞ সাইমন ডুল।



মূলত ক্রিকেটে বাড়তি উত্তেজনায় ও আমেজ এনে দিতে ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ বিশ্বকাপ খেলুড়ে দলগুলোর সেরা স্কোয়াড বাছাইয়ের জন্য তাদের ক্রিকেট বিশেষজ্ঞদের মতামত নিচ্ছে। অন্যান্য দলগুলোর মত বাংলাদেশের সেরা স্কোয়াড নিয়েও নিজেদের পছন্দ জাহির করেছেন ক্রিকবাজের ক্রিকেট বিশেষজ্ঞরা।



নিউজিল্যান্ডের জনপ্রিয় ধারাভাষ্যকার সাইমন ডুলের পছন্দের বাংলাদেশ স্কোয়াডে দেখা গেছে চমক। তিনি তার পছন্দের স্কোয়াডে রাখেননি তাসকিন আহমেদকে। তবে ডুলের স্কোয়াডে ঠিকই জায়গা করে নিয়েছেন জাতীয় দলে অনিয়মিত শফিউল ইসলাম ও ওয়ানডেতে অভিষেক না হওয়া বোলার নাইম হাসান।

বিশ্বকাপের জন্য সাইমন ডুলের পছন্দের বাংলাদেশ স্কোয়াড :



তামিম ইকবাল, সৌম্য সরকার , সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস , মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান, শফিউল ইসলাম , মাশরাফি বিন মোর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিন ।

 





































 

Developed by :