Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




কাভার্ডভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, পরীক্ষার্থী নিহত

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

ঝালকাঠির রাজাপুরে কাভার্ডভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাম্মি আক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এছাড়াও দুই মোটরসাইকেল চালকসহ ৪জন আহত হয়েছে।

শুক্রবার বিকাল ৫টায় উপজেলার গালুয়া বাজার সংলগ্নে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক রবিউলকে আটক করেছে পুলিশ।



নিহত শাম্মি উপজেলার তারাবুনিয়া গ্রামের সৌদি প্রবাসী মোঃ শহীদুল ইসলাম শামীম মোল্লার মেয়ে ও পশ্চিম ফুলহার মাধ্যমিক বিদ্যালয়ের চলমান এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আরএফএল কোম্পানির ঢাকা মেট্টো-অ ১১-৪৬৫৭ নম্বরের একটি কাভার্ডভ্যান মঠবাড়িয়া থেকে বরিশাল অভিমুখে যাচ্ছিল।

কাভার্ডভ্যানটি উপজেলার গালুয়া বাজার অতিক্রম করলে বিপরীত দিক থেকে ছুটে আসা দুইটি মোটরসাইকেলের সঙ্গে কাভার্ডভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী শাম্মি আক্তার (১৬) ঘটনাস্থলেই নিহত হয়।



এ সময় মোটরসাইকেল আরোহী ভাণ্ডারিয়া উপজেলার শিয়ালকাঠি গ্রামের নুর আলমের ছেলে জালাল (২২), লক্ষীপুরা গ্রামের আলতাফ মিরা ছেলে নুরুজ্জামান (২৫), রাজাপুর উপজেলা সদরের বীরেন্দ্রনাথের ছেলে দেবাশীশ শীল (২৮) ও কাউখালী উপজেলার স্বপনের ছেলে সুমন (২৩) গুরুতর আহত হয়।



রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ মঈনুদ্দিন জানান, লাশ উদ্ধার করে ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যান চালক রবিউলকে (২৫) আটক করা হয়েছে। মামলার প্রস্তুুতি চলছে।



 




























 

Developed by :