Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




অবিলম্বে সিলেটসহ সর্বত্র গ্যাস সংযোগ চালু করতে হবে

বিয়ানীবাজারবার্তা২৪.কম ডেস্ক।। 

অবিলম্বে সিলেট সহ সর্বত্র গ্যাস সংযোগ চালুর দাবিতে আগামী ১২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকাল ৪টায় সিলেট শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালিত হবে।

মানববন্দন কর্মসূচি সফল করার লক্ষে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় আম্বরখানা পয়েন্টে ব্যাপক গণসংযোগ করা হয়।

গণসংযোগে নেতৃত্ব দেন গ্যাস সংযোগ বন্ধ প্রতিরোধ আন্দোলন সিলেট এর আহ্বায়ক ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ধীরেণ সিংহ, যুগ্ম আহ্বায়ক ও বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, যুগ্ম আহ্বায়ক ও জাসদ জেলা সাধারণ সম্পাদক কে.এ. কিবরিয়া চৌধুরী, গণতন্ত্রী পার্টির জেলা সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, সিপিবি জেলা যুগ্ম সম্পাদক খায়রুল হাসান, জাসদ জেলা যুগ্ম সম্পাদক আলা উদ্দিন আহমদ মুক্তা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলেমান আহমদ, বাসদ জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন ও প্রনব জ্যোতি পাল, জাসদ জেলা নেতা মুকুল আহমদ পুতুল, হুমায়ুন কবির, সান্তুনু সেন, যুব ইউনিয়ের শাকিল আহমদ,,ছাত্র ফ্রন্ট মহানগর সভাপতি পাপ্পু চন্দ ও সঞ্চিত শর্মা প্রমুখ।

গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, যৌক্তিক কারণ ছাড়াই নতুন গ্যাস সংযোগ বন্ধ করে রাখা হয়েছে। সিলেটবাসীর ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত রাখা হয়েছে শুধুমাত্র সিলিন্ডার ব্যবসায়ীদের মুনাফার স্বার্থে।

নেতৃবৃন্দ, আগামী ১২ ফেব্রুয়ারি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গ্যাস সংযোগের দাবিতে মানববন্দন কর্মসূচিতে অংশগ্রহনের জন্য সবার প্রতি আহ্বান জানান।

 

Developed by :