Monday, 14 June, 2021 খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে শিলা দিপনসহ ৫ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

বিয়ানীবাজারবার্তা২৪.কম, গোলাপগঞ্জ।।

আসন্ন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। রবিবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে আপিল শুনানি বোর্ডে তাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।



চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার মসুফ, ইসলামী ঐক্যজোটের প্রার্থী জহির আহমদ মনোনয়ন বাতিল বৈধ ঘোষণা করা হয়।



এদিকে ভাইস চেয়ারম্যান পদে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শরফ উদ্দিন শরফ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।



এর আগে গত বুধবার (২ ফেব্রুয়ারি) মনোনয়ন বাছাই কালে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন কারণে ৬প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়। বাতিল হওয়া ৬প্রার্থীর মধ্যে ৫জনই তাদের প্রার্থীতা ফিরে পেলেন।



উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের তফসিল অনুসারে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি এবং ১৮ই মার্চ নির্বাচন।



 


















 










 

Developed by :