Tuesday, 29 November, 2022 খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




ফারদিন নুরের বান্ধবী আরিশা যা বললেন

বিভিন্ন গণমাধ্যমে ফারদিন নুর পরশের প্রেমিকা হিসেবে নাম আসায় প্রতিবাদ জানিয়েছে বান্ধবী আরিশা আশরাফ। বৃহস্পতিবার নিজের ফেসবুক আইডি থেকে দেওয়া স্ট্যাটাসে তিনি এই প্রতিবাদ জানান।

ফেসবুক স্ট্যাটাসে তিনি জানান, আপনারা যারা মিডিয়ার ফেইক নিউজ শুনে নিজেদের মতো জাজমেন্ট দিয়ে দিচ্ছেন তা সবাই দয়া করে শুনে রাখুন, মিডিয়ার করা অধিকাংশ নিউজই মিথ্যা। শুধু কিছু একটা লিখতে হবে দেখে তারা মনের মতো লিখে যাচ্ছে। তার প্রমাণ আরিশা আর বুশরাকে মিক্স আপ করে ফেলা। আমি আরিশা আশরাফ। আমি আমাতুল্লাহ্ বুশরা নই।

তিনি লিখেছেন, ফারদিন নুরের কোনো প্রেমিকা ছিল না। না আমি আর না বুশরা। আমরা কেউই তার প্রেমিকা ছিলাম না। ফারদিন নুর যখন নিখোঁজ ছিল, তখন তার ল্যাপটপটা পুলিশ সিজ করার আগে তার ভাইয়েরা বুশরার সঙ্গে তার মেসেঞ্জার কথোপকথন সম্পূর্ণ পড়েছে। যেখানে এমন কিছুই পাওয়া যায়নি যেটা বিন্দুমাত্র আপত্তিকর। সে আর ১০টা ছেলের মতো ছিলই না। এসব কখনোই তাকে স্পর্শ করতে পারেনি। এইজন্য তাকে রোবট নামে ডাকা হতো। নামটা সুদীপা হালদারের দেওয়া। তার কথা বলার টপিকই ছিল বই অথবা ভালো কোনো মুভি অথবা ফিলোসোফিক্যাল কোনো আলোচনা। আমার সঙ্গে তার কী সম্পর্ক সেটা আমি নেক্সট পোস্টে জানাব। দয়া করে একটা মৃত মানুষকে নিয়ে না জেনে তার ব্যাপারে উল্টাপাল্টা কথা রটাবেন না। তার পরিবারের কথাটা একটু ভাবুন। একটু সহমর্মী হোন, ফর গড সেক।
 

সর্বশেষ সংবাদ

Developed by :