Sunday, 5 February, 2023 খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




আর্জেন্টিনাকে সমর্থন দেবে ব্রাজিল

বার্তা ডেস্ক: চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে সমর্থন দেয়ার ঘোষণা দিয়েছেন সাইনি। সেমি তো বটেই, শিরোপা জয়েও আর্জেন্টিনাকে সমর্থন দেয়ার কথা জানিয়েছেন সিবিএফ-এর এই ভাইস প্রেসিডেন্ট।

বাংলায় একটা বহুল প্রচলিত প্রবাদ রয়েছে। শত্রুর শত্রু মোর পরম মিত্র। আর এই প্রবাদের এক প্রকারে বাস্তব নজির স্থাপন করেছেন ব্রাজিল ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) ভাইস প্রেসিডেন্ট ফার্নান্দো সাইনি।

ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে বিশ্বকাপ মিশনের এপিটাফ টানতে হয়েছে ব্রাজিলের। প্রথম সেমিফাইনালে এই ক্রোয়েশিয়াকে মোকাবিলা করবে আর্জেন্টিনা।

আর সেই ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে সমর্থন দেয়ার ঘোষণা দিয়েছেন সাইনি। সেমি তো বটেই, শিরোপা জয়েও আর্জেন্টিনাকে সমর্থন দেয়ার কথা জানিয়েছেন সিবিএফের এই ভাইস প্রেসিডেন্ট।

স্পোর্টস সেন্টার ব্রাজিলকে দেয়া এক সাক্ষাৎকারে সাইনি বলেন, ‘আমাদের এখন একতা ধরে রাখতে হবে। এ মুহূর্তে আমরা সবাই আর্জেন্টিনাকে সমর্থন জানাচ্ছি। আশা করছি কাপ দক্ষিণ আমেরিকাতেই আসবে।’

এখন পর্যন্ত চারবার বিশ্বকাপের সেমিফাইনালে খেলেছে আর্জেন্টিনা। এই চারবারে তাদের হারের কোনো রেকর্ড নেই। দুইবার ফাইনালে তারা পেয়েছে শিরোপাজয়ের স্বাদ।

নিজেদের তৃতীয় শিরোপার মিশনে ৩৬ বছরের খরা কাটাতে বুধবার রাত ১টায় মডরিচদের মুখোমুখি হচ্ছে লিওনেল মেসির দল।

 

সর্বশেষ সংবাদ

Developed by :