বার্তা ডেস্ক: ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচনে যেতে আপত্তি নেই জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের। তিনি বলেছেন, ইভিএমে নির্বাচন নতুন কথা নয়, ইভিএমে নির্বাচন আমাদের দেশেও হবে। আমরা ইভিএমে নির্বাচন করব। আমরা এখন ‘ফাইভ জি’র যুগে চলে এসেছি, ইভিএম এ ভোট করতে অসুবিধা কোথায়?

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) দুপুরে রাজধানীর হোটেল ফার্সে জাতীয় পার্টির দশম কাউন্সিল উপলক্ষে সংবাদ সম্মেলনে বিদেশ থেকে ভিডিও বার্তার মাধ্যমে এ সব কথা বলেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক।

তার পক্ষে সংবাদ সম্মেলনে কথা বলেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব ও জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্। বর্তমান অসুস্থতা নিয়ে বিদেশে চিকিৎসাধীন বিরোধী দলীয় নেতা।

রওশন এরশাদ বলেন, নির্বাচনে যারাই জেতে তারা বলে নির্বাচন ফেয়ার হয়েছে, আর যারা হারে তারা বলে ভোটে কারচুপি হয়েছে, আনফেয়ার হয়েছে। জাতীয় পার্টি সব সময় নির্বাচনমুখী। আগামী নির্বাচনেও জাতীয় পার্টি অংশগ্রহণ করবে এবং ভালো করবে বলে আশা করেন বিরোধী দলীয় নেতা।

তিনি বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্রে অনেক পরিবর্তন আনা হয়েছে যা ঠিক হয়নি। চেয়ারম্যানের একক ক্ষমতা এটা ঠিক হয়নি।

অতীতে যারা জাতীয় পার্টি করেছেন, নানা কারণে দল থেকে চলে গেছেন, তাদের দলে ফিরে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

বিরোধী দলীয় নেতা বলেন, আমার শরীর এখন অনেকটাই সুস্থ। চলতি অক্টোবর মাসে আমি দেশে ফিরব। আমি মনে করি জাতীয় পার্টি থেকে যারা চলে গেছেন তারা সবাই যদি ঐক্যবদ্ধ হয় তাহলে জাতীয় পার্টি আগামী নির্বাচনে ভালো করবে। আগামী নির্বাচন ভালো হবে, দেশের মানুষ ভালো থাকবে।