Saturday, 18 September, 2021 খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




সদর উপজেলার ৩ ইউনিয়নে নুরে আলম সিরাজীর গণসংযোগ

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট নুরে আলম সিরাজী বলেছেন, সদর উপজেলার অনেক রাস্তাঘাটের বেহাল দশা রয়েছে। যারাই নির্বাচিত হয়, সদর উপজেলবাবাসীর উন্নয়নতো দূরে থাক, তাদের পকেট ভারী করার পায়তারায় লিপ্ত থাকে।

তিনি বলেন, সদর উপজেলার উন্নয়নের সকলকে নিয়ে এক সাথে কাজ করতে চাই। মানুষ এখন পরিবর্তনশীল। তাই আগামী সদর উপজেলা পরিষদ নির্বাচনেও মানুষ পরিবর্তন চায়।



পরিবর্তনের মাধ্যমে সদর উপজেলাবাসীর উন্নয়ন ঘটানো সম্ভব। আপনাদের সহযোগিতা ও সমর্থন থাকলে আগামী ১৮ মার্চের সদর উপজেলা পরিষদ নির্বাচনে জয় লাভ করবো।



সকল শিক্ষা প্রতিষ্ঠানকে ঢেলে সাঁজানো ও শিক্ষার মান বৃদ্ধি এবং মসজিদ, মাদ্রাসা, রাস্তা-ঘাট, মন্দির সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতি সংগঠন সমূহের উন্নয়নই হবে আমার মূল লক্ষ্য।

তিনি মঙ্গলবার দিনভর সদর উপজেলার হাটখোলা, কান্দিগাঁও ও টুকেরবাজার ইউনিয়নে গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন। পরে তিনি হাটখোলার বড়পৌদ গ্রামে আগুনে পুড়ে যাওয়া একটি পরিবারকে দেখতে যান এবং তাদের খোজখবর নেন ও শান্তনা প্রদান করেন।



গনসংযোগকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমীর উদ্দিন, বিশিষ্ট ব্যাবসায়ী ও আওয়ামীলীগ নেতা, টুকের বাজারের কৃতি সন্তান হাজী হেলাল আহমদ, সদর উপজেলা কৃষকলীগে সভাপতি সিরাজুল ইসলাম, ৮নং কান্দিগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাহিদ আলী,আওয়ামীলীগ নেতা বাব্লু মিয়া, আনোয়ার আলী, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক

শাহজাহান কবির, ফয়সল আহমদ, ময়নুল হাজারী, খুকু, জামিল, সদর উপজেলা যুবলীগ নেতা মোয়াজ্জিন হুসেন, আমিনুর রশীদ, আনছার আলী, কুতুব উদ্দিন, তাজির আলী, সেলিম, হেলাল মুহিবুর রহমান, জয়নাল আবেদিন, ছাদ মিয়া, ছাত্রলীগ নেতা, আল আমিন, শাহরিয়ার আহমদ জোনাক, রুহুল আমীন শাওন, বজলুর রশিদ, সামাদ প্রমুখ।

 





 


























 




 

সর্বশেষ সংবাদ

Developed by :