Sunday, 5 February, 2023 খ্রীষ্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




তালামীযের কেন্দ্রীয় সভাপতি ফরহাদ, সাধারণ সম্পাদক মহসিন নির্বাচিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ২০২৩-২০২৪ সেশনের কেন্দ্রীয় কাউন্সিল গত মঙ্গলবার সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. মাহবুবুর রহমান ফরহাদকে সভাপতি, মো. মনজুরুল করিম মহসিনকে সাধারণ সম্পাদক এবং মো. জাহেদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।

পরিষদের অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন, সহ-সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুল জলিল, আব্দুস সামাদ আজাদ, অর্থ সম্পাদক সুলাইমান আহমদ চৌধুরী, অফিস সম্পাদক কাওছার হামিদ সাজু, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী, মারুফ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক কবির আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক মোসলেহ উদ্দিন কাওছার, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান সাকের, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ নূর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমদ রায়হান ফারহী, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন খান, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ, সহ-স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক কুতুব আল ফরহাদ। সদস্য- মো. ইসলাম উদ্দিন চৌধুরী, মো. ইমাদ উদ্দিন, মো. গাউছুল আলম, শোয়াইব আহমদ, সাইফুল্লাহ বিন নামর, আব্দুল আউয়াল, এম. কাওছার আহমদ, আবুল কাশেম, আরিফুল ইসলাম, আব্দুস সামাদ, ছাদেকুর রহমান, কামিল হোসাইন, সাব্বির আহমদ, রুহুল হুদা চৌধুরী রাহেল, আতিকুর রহমান বাপ্পী, ইয়াহইয়া আহমদ, আবু হেনা ইয়াসিন, নাসির খান, ইকরাম কুতুবী ও উবায়দুর রহমান শাহান।

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মহাসচিব মুফতি মাওলানা একেএম মনোওর আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী ফুলতলী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নজমুল হুদা খান, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ফখরুল ইসলাম ও মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী।

 

সর্বশেষ সংবাদ

Developed by :