Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। গত রোববার পূর্ব লন্ডনের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্টিত এই নির্বাচনে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে।

গত রোববার পূর্ব লন্ডনের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্টিত এই নির্বাচনে সংগঠনের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন । এতে সভাপতি পদে দ্বিতীয়বারের মতো মামুন রশীদকে ও জাকির হোসেনকে সাধারণ সম্পাদক এবং খালেদ আহমদ ডালিমকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ৩৯ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয় ।

এর আগে প্রথম পর্বে বিয়ানীবাজার থানা জন কল্যাণ সমিতির সভাপতি মামুন রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউন্সিলর কামরুল হোসেন মুন্নার পরিচালনায় সংগঠনের বার্ষিক হিসাব পেশ করেন ট্রেজারার জাকির হোসেন। ট্রেজারারের প্রতিবেদনের ওপর আলোচনায় অংশগ্রহণ করেন আকবর হোসেন রবিন,আমিনুল হক, আলী আহমদ বেবুল,আকবর হোসেন,গিয়াসউদ্দিন, জুবের আহমেদ, আবু কায়সার, শামিম আহমেদ মইনুল হক, নুরুল ইসলাম মছাসহ আরো অনেকে। বিগত কমিটি করুনার সময় বাংলাদেশের দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি উপজেলা মাথিউরা ইউনিয়নের বড় বেজগ্রামের প্রতিবন্ধী জৈনুদ্দিনকে চিকিৎসা সহায়তা এবং মুড়িয়া ইউনিয়নের চাতল গ্রামের মসজিদ নির্মাণসহ কয়েকটি প্রকল্পে সংগঠনের সদস্যরা বিগত কমিটির ভূয়সী প্রশংসা করেন ।

দ্বিতীয় পর্বে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ সেন্টারের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সাবেক সাধারন সম্পাদক মাহবুব আহমদ রাজু ও বর্তমান সাধারন সম্পাদক দিলওয়ার হোসেন ।

নির্বাচনে প্রতিটি পদে একাধিক প্রার্থী না থাকায় প্রত্যেক প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন ।

এই কমিটি আগামী তিন বছরের জন্য কাজ করবে বলে নির্বাচন কমিশনারবৃন্দ জানান।

নতুন কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন ভাইস চেয়ারম্যান আকবর হোসেন, আতিক হোসেন, মোঃ আবুবকর খছরু, মুহাম্মাদ ইকবাল হোসেন, খাইরুল ইসলাম আলিম, আব্দুল আলিম। সহ সাধারন সম্পাদক জুবের আহমদ,নুরুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ ফাহিম আহমেদ তাহের, আব্দুল বাসিত, সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, সস সাংগঠনিক সম্পাদক কবির আহমেদ আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তফা উদ্দিন, প্রেস এন্ড পাবলিসিটি সম্পাদক এমডি আবু কায়সার, অ্যাসিস্ট্যান্ট প্রেস পাবলিসিটি সেক্রেটারি মুজিবুর রহমান, অফিস সেক্রেটারী আমিনুল হক, অ্যাসিস্ট্যান্ট অফিস সেক্রেটারী আনোয়ার হোসেন সুলেমান, মেম্বার সেক্রেটারী আসুক উদ্দিন, এডুকেশন এন্ড কালচারাল সেক্রেটারি মহিউদ্দিন আহমদ ফয়ছল, স্যোসাল এন্ড ওয়েলফেয়ার সেক্রেটারি মুহাম্মদ আমির হোসেন, ইয়থ এন্ড স্পোটস সেক্রেটারি ফরহাদ উদ্দিন, ইন্টার্নেশনাল অর্ফেয়ারস সেক্রেটারি সুজন আহমদ, রিলিজিয়াস সেক্রেটারী মোঃ আলতাফ হোসেন। ইসি মেম্বার কবির মাহমুদ, কামরুল হোসেন মুন্না, এমদাদুল হক নেওয়াজ,আবু আহমদ ছরোয়ার, আলী আহমদ বেবুল, শামিম আহমদ , মোহাম্মদ নুরুজ্জামান, মুজিবুর রহমান, আশিক রহমান , আহমেদ হোসেন, জসিম উদ্দিন,সুমন আমমেদ ও সাকের তাপাদার।

নতুন নির্বাচিত নেতৃবৃন্দ তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেছেন,বিয়ানীবাজার জনকল্যান সমিতি বিগত দিনের ন্যায় ভবিষ্যতেও সকলের পরামর্শ এবং সহযোগিতায় বিয়ানীবাজারে আর্থসামাজিক উন্নয়নে এই সংগঠনটি কাজ করে যাবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল মুকিত খান মুক্তা কাউন্সিলর কবির মাহমুদ, কবির হোসেন, কমিউনিটি ব্যক্তিত্ব নুরুল ইসলাম মছা, রহিম উদ্দিন প্রমুখ।

 

সর্বশেষ সংবাদ

Developed by :