Wednesday, 17 August, 2022 খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |




ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে বিয়ানীবাজারের মঞ্জুরুল হক, অভিনন্দন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ ধর্ম বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন সিলেটের মেধাবী ছাত্রনেতা শেখ মঞ্জুরুল হক।

গত রোববার (৩১ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে এ পদে মনোনীত করা হয়।

মঞ্জু কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় তার রাজনৈতিক সহকর্মীদের মধ্যে বেশ আনন্দ উচ্ছ্বাস লক্ষ করা গেছে। তাকে অভিনন্দন জানিয়ে ফেসবুকে দেয়া স্ট্যাটাস হয়েছে অনেকটা ভাইরাল।

এদিকে, সাবেক ছাত্রনেতা মঞ্জুরুল হক কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ। এক শুভেচ্ছা বার্তায় তিনি মঞ্জুর রাজনৈতিক সাফল্য কামনা করেন।

জানা যায়, শেখ মঞ্জুরুল হক সিলেট জেলা ছাত্রলীগের সামাদ-রায়হান কমিটিতে ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

নিখাঁদ আওয়ামী পরিবারের সন্তান মঞ্জুরুল হক এমসি কলেজ থেকে বাংলা ভাষা ও সাহিত্যে স্নাতকোত্তর। তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা মোহাম্মদপুর গ্রামে।

মঞ্জুর পিতা মাহবুবুর রহমান স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগে দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তার বড় ভাই সাংবাদিক রেজাউল হক ২০০৩ সালে ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

 


সর্বশেষ সংবাদ

Developed by :