Sunday, 4 December, 2022 খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




আ’লীগ বন্যার্তদের পাশে রয়েছে : শফিক চৌধুরী, ত্রাণ নিয়ে রাজনীতি নয় : এডভোকেট নাসির খান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। এরঅংশ হিসেবে  সোমবার (২০ জুন) সিলেট জেলা আওয়ামা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খানের নেতৃত্বে বন্যা উপদ্রুত গোলাপগঞ্জ ও সিলেট সদর উপজেলার বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেন, গণমানুষের দল আওয়ামী লীগ। এজন্য যেকোন প্রাকৃতিক দুর্যোগ এলেই বর্তমান সরকারের পাশাপাশি আওয়ামী লীগ নেতাকর্মীরা প্রয়োজনীয় সবকিছু নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবং বর্তমানে ত্রাণ নিয়ে দাঁড়িয়েছে। তিনি বলেন, সিলেটের বন্যার্ত মানুষের জন্য সরকার পর্যাপ্ত ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বরাদ্দ করেছে। যা স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে দুর্গত এলাকার মানুষের মাঝে বিতরণ শুরু হয়েছে। পাশাপাশি সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও বন্যাদুর্গত উপজেলাসমূহে ব্যাপক ত্রাণ বিতরণ করা হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেন, আকস্মিক বন্যায় সিলেটের সব মানুষ কমবেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের দুঃখ-দুর্দশা লাঘবে প্রয়োজনীয় ত্রাণসামগ্রী নিয়ে সবার আগে পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ। তৃণমূল পর্যায়েও দলের প্রত্যেক নেতাকর্মী বন্যার্তদের সাহায্য করছে। আমরা এসব কর্মকা- নিয়ে জনবিচ্ছিন্ন দল বিএনপি’র মতো রাজনীতি করছি না এবং করতে চাইনা। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে যেকোন দুর্যোগে একজন মানুষও না খেয়ে মারা যায়নি। তিনি বন্যাদুর্গত মানুষকে দেখতে আসায় সিলেটবাসীর পক্ষ থেকে বঙ্গবন্ধুকন্যাকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের নেতৃত্বে সিলেট সদর উপজেলায় ত্রাণ বিতরণের

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, কোষাধ্যক্ষ শমশের জামাল, আইন সম্পাদক এডভোকেট মোঃ আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ সাকির আহমদ শাহীন, উপ-দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ জাকির হোসেন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচি চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, নিজাম উদ্দিন (চেয়ারম্যান), শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ, বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ এবং গোলাপগঞ্জ ও সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

 

সর্বশেষ সংবাদ

Developed by :