Sunday, 26 June, 2022 খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |




নির্বাচনী সভায় মেয়র প্রার্থী আব্দুল কুদ্দুছ টিটু

‘রাজাকারপুত্র সবুরকে প্রত্যাখান করেছে শ্রীধরাবাসী’

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস সবুরকে (মোবাইল) ‘রাজাকারপুত্র’ হিসেবে ঘোষণা দিয়েছেন শ্রীধরা গ্রামের কৃতিসন্তান হাজি আব্দুল কুদ্দুছ টিটু। এজন্য তাকে প্রত্যাখান করেছে শ্রীধরাবাসী। প্রয়োজনে প্রতিরোধের ডাকও দেন তিনি।

রোববার (১২ জুন) রাতে শ্রীধরা কমিউনিটি সেন্টারে এক নির্বাচনী সভায় হেলমেট প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুল কুদ্দুছ টিটু রাজাকারপুত্রকে উদ্দেশ্য করে বলেন, শ্রীধরায় টাকার বিনিময়ে ভোট নিতে এলে তার কর্মী সমর্থকদের বেধে পুলিশে দিবেন। শ্রীধরার ঐতিহ্য ও ঐক্য গুটিকয়েক ‘মোনাফেক’ এর কারনে ভুলুন্টিত হতে দেয়া যায় না। বরং গ্রামবিরোধী এসব ব্যক্তিদের প্রত্যাখান করা উচিত বলেও তিনি মন্তব্য করেন।

এ সময় উপস্থিত গ্রামের বিপুল সংখ্যক ছাত্র-জনতা-ভোটার তাঁর কথায় হাততালি দেয়ে সমর্থন জানান এবং স্লোগান দেন। তিনি ১৫ জুন হেলমেট প্রতীকে ভোট দিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দাতভাঙ্গা জবাব দেয়ার অনুরোধ করেন।

এ সময় আব্দুল কুদ্দুছ টিটু আরো বলেন, শ্রীধরার সন্তাদের নিশ্চিত বিজয় নসাৎ করতে রাজাকারপুত্র প্রার্থী হয়েছে। পৌরসভায় তার কোন ভোট নেই। এজন্য আমরা তাকে প্রত্যাখান করতে হবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধের প্রজন্ম বেচে থাকতে চিহ্নিত ঐ রাজকারপুত্রকে মানুষ মেয়র বানাবে না।

সভায় শ্রীধরা গ্রামবাসী দুই হাত তুলে আগামী বুধবার হেলমেট প্রতীকে ভোট দেয়ার অঙ্গীকার করেন। এ সময় টিটু-হেলমেট স্লোগানে মুখর হয়ে উঠে পুরো ত্রিমুখী বাজার।

 


সর্বশেষ সংবাদ

Developed by :