Thursday, 20 January, 2022 খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |




সাংবাদিক শাবুল আহমেদ’র ভাইয়ের ইন্তেকাল, বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: ফ্রান্স প্রবাসী সাংবাদিক শাবুল আহমেদ এর বড় ভাই মোঃ শরফ উদ্দিন শরাফত (৬৫) আর নেই। শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ৭ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ঠিকাদারি ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন।

মরহুমের জানাজার নামাজ আজ (শুক্রবার) বিকাল ৪ টা ২০ মিনিটে মোল্লাপুর ইউনিয়নের আব্দুল্লাপুর শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।
এতে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, প্রবাসী সাংবাদিক শাবুল আহমেদ এর ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা সদস্য সরওয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য হাজি আব্দুল হাছিব মনিয়া ও মো. আব্দুল বারী, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি মজির উদ্দিন আনসার, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি আব্দুল আলীম ও সাধারণ সম্পাদক জুবের আহমদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 




 

Developed by :