Tuesday, 30 November, 2021 খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জের ১১ ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত, আজ মনোনয়ন জমা

 

গোলাপগঞ্জ: চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোলাপগঞ্জের ১১ টি ইউনিয়নে নৌকার প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থী চূড়ান্ত করা হয় এবং বুধবার রাতে দলীয় চিঠি প্রার্থীদের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

আজ বৃহস্পতিবার উপজেলা রিটার্নিং আফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেয়া হবে।

জানা যায়, উপজেলার ১১ টি ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা- বাঘা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সামাদ, সদর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা তমজ্জুল আলী তোতা মিয়া, ফুলবাড়ি ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল হানিফ খান, লক্ষীপাশা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহমুদ আহমদ চৌধুরী, বুধবারী ইউনিয়নে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রকিব ফরন, পশ্চিম আমুড়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাছিন আহমদ মিন্টু, ঢাকাদক্ষিণ ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, লক্ষণাবন্দ ইউনিয়নে উপজেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল করিম খান, ভাদেশ্বর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. সেলিম উদ্দিন, উত্তর বাদেপাশা ইউনিয়নে আওয়ামী লীগ নেতা মো. মোস্তাক আহমদ, শরীফগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ নেতা এম এ মুমিত হীরা।

এর আগে গত (১৫ নভেম্বর) সোমবার গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের ঐক্যমত্যের ভিত্তিতে ও ভোটের মাধ্যমে ৬টি ইউনিয়নে একক প্রার্থী ও বাকি ৫টি ইউনিয়নে ৩জন করে প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানো হয়।

 




 

Developed by :