Wednesday, 1 December, 2021 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




ইউপি নির্বাচন নৌকা প্রতীকে হবেই: কাদের

বার্তা ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, চতুর্থ ও পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন নৌকা প্রতীকেই থাকবে।তবে কিছু জায়গায় প্রতীক নাও থাকতে পারে।

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ‘কটূক্তি’ এবং শহীদদের সংখ্যা নিয়ে প্রশ্ন তোলা গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও গাজীপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের ​প্রাথমিক সদস্যপদ স্থগিত করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া তার বক্তব্যের ব্যাপারে তাকে দল থেকেআত্মপক্ষ সমথর্নের সুযোগ দেয়া হয়েছে। সভায় সেটি পড়ে শুনিয়েছি। সবাই তার ব্যাপারে বিরুদ্ধ কঠোর ব্যবস্থা নেয়ার কথা বলেছেন। সবার মতামতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, যারা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী হয়েছেন তাদের ব্যাপারে আগের মতোই ব্যবস্থা নেয়া হবে। যারা তাদের মদদ দিয়েছেন তাদেরকেও শাস্তি পেতে হবে। কোনো জেলা-উপজেলার নেতা এমনকি জনপ্রতিনিধি হলে তাকেও ছাড় দেয়া হবে নাg

উল্লেখ, শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা শুরু হয়ে শেষ হয় রাত সাড়ে ৯ টায় টায়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহীর কমিটির প্রায় ৪৯ জন সদস্যরা উপস্থিত ছিলেন।

 




 

Developed by :