Tuesday, 30 November, 2021 খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জের ৮ ইউনিয়নে নৌকার মাঝি চূড়ান্ত

গোলাপগঞ্জ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গোলাপগঞ্জের ১১টি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বাছাইয়ের জন্য এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৫ নভেম্বর) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে এ বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান।
বর্ধিত সভায় আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের ঐক্যমত্যের ভিত্তিতে ও ভোটের মাধ্যমে ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নৌকার মাঝি নির্ধারণ করা হয়।

সভায় সদর ইউনিয়নের একক প্রার্থী থাকায় তমজ্জুল আলী তোতা মিয়াকে নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়। এরপর কাউন্সিলরদের গোপন ভোটের মাধ্যমে বাকি ৭টি ইউনিয়নে প্রাথমিকভাবে নৌকার প্রার্থী বাছাই করা হয়।

এছাড়াও উপজেলার ঢাকাদক্ষিণ ও ভাদেশ্বর ইউনিয়নে দুই জন করে প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানো হবে বলেও জানা যায়।

৮টি ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা- বাঘা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সামাদ, সদর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা তমজ্জুল আলী তোতা মিয়া, ফুলবাড়ি ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল হানিফ খান, লক্ষীপাশা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ আহমদ চৌধুরী, বুধবারী ইউনিয়নে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ রাপু, পশ্চিম আমুড়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাছিন আহমদ মিন্টু, উত্তর বাদেপাশা ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, শরীফগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ নেতা এম এ মুমিত হীরা।

এসময় জেলা আওয়ামী, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 




 

Developed by :