Wednesday, 1 December, 2021 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




লন্ডনে সাংবাদিক দুলাল চৌধুরীকে উষ্ণ অভ্যর্থনা

লন্ডন: বাংলাদেশের গণমাধ্যম কর্মী হিসেবে কপ-বিশ্ব জলবায়ু সম্মেলনে অংশগ্রহণ শেষে যুক্তরাজ্যে সফররত জাতীয় দৈনিক মানবকণ্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক দুলাল আহমদ চৌধুরীকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে  তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে।

মঙ্গলবার (০৯ নভেম্বর) স্থানীয় সময় রাতে লন্ডনের মেনিজ রেস্টুরেন্টে এ উপলক্ষে মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের দায়িত্বশীল নেতা ছাড়াও কমিউনিটির বিশিষ্টজন উপস্থিত ছিলেন। এ সময় জাতীয় পর্যায়ে সিলেটের কৃতি সাংবাদিক দুলাল আহমদ চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি আব্দুল আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবের আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় সিনিয়র সাংবাদিক দুলাল আহমদ চৌধুরী বলেন, প্রবাসী বাঙালিরা হলেন বাংলাদেশ সরকারের হৃদপিন্ড। তাদের পাঠানো কষ্টার্জিত অর্থ দেশের আর্থ-সামাজিক উন্নয়নের মূল চালিকাশক্তি। এজন্য বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের সকল ন্যায্য অধিকার আদায়ে সর্বোচ্চ গুরুত্ব প্রদান করেন।

গোলাপগঞ্জের সন্তান দুলাল আহমদ চৌধুরী আরো বলেন, আমরা সিলেট-৬ আসনের বন্ধনে আবদ্ধ। আমাদের পারস্পরিক শ্রদ্ধাবোধ এবং সামাজিক রীতিনীতি ও সম্প্রীতি প্রায় এক। তিনি দেশের বর্তমান প্রেক্ষাপট, সাংবাদিকতা ও রাজনীতি নিয়ে খোলামেলা আলোচনা করেন।

শত ব্যস্ততার মধ্যেও তাকে সম্মান জানানোয় সংগঠনের সকলকে তিনি ধন্যবাদ জানান। এমনকি দেশে যেকোন প্রয়োজনে তার সাথে যোগাযোগ করার আহ্বান জানান দুলাল আহমদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, কমিউনিটি নেতা সাদ উদ্দিন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি বদরুল হক, সংগঠনের সদ্য সাবেক সভাপতি মামুন রশীদ, নুর উদ্দিন, মুসলিম উদ্দিন ও কবির হোসেন, সহ সভাপতি এমদাদুল হক নওয়াজ, শাজাহান আহমদ মান্নান, মিজান আব্দুল্লাহ চৌধুরী ও আব্দুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক সামছুল আলম, কোষাধ্যক্ষ মাছুম আল হাবিব, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলতাফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াসিম রিপন, দপ্তর সম্পাদক তারেক আহমদ, বৈদেশিক সম্পাদক ইমরান আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জামাল আহমদ প্রমুখ।

 




 

Developed by :