Wednesday, 1 December, 2021 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




ইসি কমিটির সভায় সিদ্ধান্ত

বছরে একশ’ শিক্ষার্থীকে বৃত্তি দিবে তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে

লন্ডন: তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার স্থানীয় সময় বিকেল ৬ টায় লন্ডনের মেনিজ রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত সভায় কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি সভাপতি আব্দুল আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবের আহমদের পরিচালনায় সভায় ২০২২ সাল থেকে প্রতিবছর তিলপাড়া ইউনিয়নের ১০০ জন গরিব ও মেধাবী ছাত্রছাত্রীকে শিক্ষাবৃত্তি প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া জনকল্যাণমুখী কাজে ব্যয় করার জন্য সংগঠনের ফান্ডে প্রত্যেক ট্রাস্টি প্রতিমাসে নির্ধারিত হারে চাদা প্রদানে ঐক্যমত পোষণ করেন।

এছাড়া সভায় বক্তারা ট্রাস্টের সুনাম অক্ষুণ্ণ রেখে ব্যক্তি এবং দলবদ্ধভাবে তিলপাড়া ইউনিয়নের আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

ইসি কমিটির সভায় বক্তব্য রাখেন কার্যকরি কমিটির সদস্য, সাদ উদ্দিন, বদরুল হক, মামুন রশীদ, নুর উদ্দিন, মুসলিম উদ্দিন ও কবির হোসেন, সহ সভাপতি এমদাদুল হক নওয়াজ, শাজাহান আহমদ মান্নান, মিজান আব্দুল্লাহ চৌধুরী ও আব্দুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক সামছুল আলম, কোষাধ্যক্ষ মাছুম আল হাবিব, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলতাফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াসিম রিপন, দপ্তর সম্পাদক তারেক আহমদ, বৈদেশিক সম্পাদক ইমরান আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জামাল আহমদ প্রমুখ।

 




 

Developed by :