Tuesday, 30 November, 2021 খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালকের মতবিনিময়

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে আজ (বৃহস্পতিবার) দুপুরে এক মতবিনিময় সভায় মিলিত হন নির্বাহী পরিচালক মোঃ শফিকুল ইসলাম।

এসময় মহাব্যবস্থাপক রূপ রতন পাইন, মোঃ সিরাজুল ইসলাম ও একেএম এহসান, উপমহাব্যবস্থাপক (প্রশাসন) খালেদ আহমদ ও উপমহাব্যবস্থাপক মোঃ জাবেদ আহমদ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সর্বজনাব অবসরপ্রাপ্ত ডিজিএম আতিকুর রহমান, বিনয় ভূষণ দাশ, সৈয়দ তৈয়বুর রহমান, মোঃ কমর উদ্দিন, এম, আফসার উদ্দিন আহমদ, মোঃ নুরুল ইসলাম, অবসরপ্রাপ্ত যুগ্ম পরিচালক দিলীপ কুমার নন্দী, মোঃ মকসুদ হোসেইন, নির্মলেন্দু কিশোর দে, বেবী রাণী চৌধুরী, শ্বরদ্বিন্দু পাল, অবসরপ্রাপ্ত উপপরিচালক সরোজ কুমার ভট্টাচার্য্য, সৈয়দ সুফিয়ান আহমদ, মোঃ আব্দুল মতিন, অনুকূল চন্দ্র দাশ প্রমুখ।

অবসরপ্রাপ্ত কর্মকর্তাগণ তাঁদের নানাবিধ সমস্যার কথা এসময় নির্বাহী পরিচালকের নজরে আনেন।

নির্বাহী পরিচালক মোঃ শফিকুল ইসলাম তাঁদের বক্তব্য মনযোগ সহকারে শোনেন। তিনি অবসরপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীদের বিধি মোতাবেক সকল সুবিধাদি দ্রুততার সাথে প্রদান করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। তিনি ১৯৯৩ সালে সিলভা অফিসে সহকারী পরিচালক হিসেবে যোগদান এবং দু’বছর সিলেট অফিসে অবস্থানকালীন নানা স্মৃতি রোমন্থন করেন। তিনি অবসরপ্রাপ্তদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

 




 

Developed by :